রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:৩২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
মোহনপুরে গলায় ফাঁস দিয়ে কিশোর ও বৃদ্ধর আত্মহত্যা চাটখিলে ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ
কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন দিবালা

কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন দিবালা

অল নিউজ ডেস্ক :
ইতালিয়ান সিরি’আ লিগে ঘরের মাঠ তুরিন স্টেডিয়ামে রবিবারে সাম্পদোরিয়াকে ৩-২ গোলে হারিয়ে লিগে টানা দ্বিতীয় জয় তুলে নিয়েছে জুভেন্টাস। লিগে এটি টানা দ্বিতীয় জয় সাদা-কালো শিবিরের।

 

ম্যাচের দশম মিনিটে আর্জেন্টাইন তারকা পাওলো দিবালার গোলে লিড নেয় স্বাগতিক জুভেন্টাস। ৪৩তম মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান দ্বিগুণ করেন লিওনার্দো বনুচ্চি। দুই গোল হজমের পর বিরতির আগেই জুভেন্টাসকে একটি গোল ফিরিয়ে দেয় অতিথিরা। গোলটি করেন ইয়োশিদা।

 

 

বিরতি থেকে ফিরেই জুভেন্টাসকে তৃতীয় গোলটি এনে দেন লোকাতেল্লি। ম্যাচের শেষ দিকে সাম্পদোরিয়ার কান্দ্রেভা গোল করলেও জুভেন্টাসের জয় রুখতে পারেনি। এই ম্যাচের দশম মিনিটে প্রথম গোলটি এনে দেওয়া দিবালা ইনজুরির শিকার হয়ে কাঁদতে কাঁদতে মাঠ ছেড়েছেন। ম্যাচের ২১তম মিনিটে উরুতে চোট পান এই আর্জেন্টাইন তারকা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com