সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:৩৫ অপরাহ্ন

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন মঈন

অল নিউজ ডেস্ক :

টেস্ট ক্রিকেটকে বিদায় বললেন ইংল্যান্ডের অলরাউন্ডার মঈন আলী। সোমবার এই খবর নিশ্চিত করেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড।

 

রবিবার কিছু গণমাধ্যম জানায়, টেস্ট ক্যারিয়ারের ইতি টানার ব্যাপারে অধিনায়ক জো রুট ও প্রধান কোচ ক্রিস সিলভারউডের সঙ্গে কথা বলেছেন মঈন। পরের দিন ৩৪ বছর বয়সী অলরাউন্ডার আনুষ্ঠানিক ঘোষণা দিলেন।

 

চেন্নাই সুপার কিংসের সঙ্গে আইপিএল খেলতে এখন সংযুক্ত আরব আমিরাতে মঈন। সেখান থেকে এক ভিডিও বার্তায় তিনি বলেন, “আমার বয়স এখন ৩৪। যতদিন পারি আমি খেলতে চাই এবং ক্রিকেটকে কেবল উপভোগ করতে চাই। টেস্ট ক্রিকেট চমৎকার, যখন দিন ভালো যায় তখন অন্য যে কোনও ফরম্যাটের চেয়ে এটি অনেক ভালো। এটি অনেক ফলপ্রসূ এবং মনে হবে অনেক কিছু অর্জন করেছেন।”

 

মঈন আরও বলেন, “ছেলেদের সঙ্গে মাঠে যাওয়া, চাপের অনুভূতি নিয়ে বিশ্বের সেরা দলের বিপক্ষে খেলা আমি খুব মিস করব। এছাড়া আমার সেরা বল দিয়ে কাউকে আউট করার বিষয়টিও মিস করব। আমি টেস্ট ক্রিকেট উপভোগ করেছি এবং কোনো কোনো সময় এর তীব্রতা অনেক বেশি হয়। আমি মনে করছি যথেষ্ট হয়েছে এবং যেভাবে যা করেছি তাতে আমি খুশি ও সন্তুষ্ট।”

 

 

তবে ইংল্যান্ডের জার্সিতে সীমিত ওভারের ক্রিকেট খেলে যাবেন মঈন। ৬৪ টেস্টে ২৮.২৯ গড়ে ২৯১৪ রান ও অফস্পিন দিয়ে ১৯৫ উইকেট নেন। ২০১৯ সালের অ্যাশেজের পর দীর্ঘদিন টেস্ট দলে অনিয়মিত ছিলেন। সম্প্রতি ভারতের বিপক্ষে টেস্ট সিরিজে ফেরেন তিনি, খেলেন তিনটি ম্যাচ। ম্যানচেস্টারে ওল্ড ট্র্যাফোর্ড টেস্ট না হওয়ায় আক্ষেপ তার, “সত্যি বলতে আমি মনে করি, যথেষ্ট খেলেছি। শেষ টেস্ট খেলার আশা করছিলাম, কিছু মাইলফলক ছোঁয়ার ছিল, যখন খেলা বাতিল হল, বুঝলাম হ্যাঁ শেষ।”

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com