রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:১১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামেবিতে বৃক্ষ রোপন

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে রামেবিতে বৃক্ষ রোপন

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রামেবির উদ্যোগে ‘স্মারক বৃক্ষ’ রোপন করা হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টায় রামেবিতে ‘স্মারক বৃক্ষ’ রোপন কর্মসূচি পালন করা হয়। রামেবির উপাচার্যের পক্ষে বৃক্ষ রোপন করেন পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ডা. মো: আনোয়ার হাবিব।

 

রামেবির অস্থায়ী কার্যালয়ে শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে ৭৫টি বিভিন্ন প্রজাতির ঔষধী গাছ রোপন করা হয় এবং শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দেয়া করা হয়।

 

এসময় বৃক্ষ রোপন কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপ-পরীক্ষ্া নিয়ন্ত্রক ডা. মোহা: সারওয়ার জাহান,কলেজ পরিদর্শক অধ্যাপক ডা. মোহা: জাওয়াদুল হক,সেকশন অফিসার রাসেদুল ইসলাম, সেকশন আফিসার শুভেন্দু দত্ত, মু.নূর- রায়হান (পিও),কবির আহমেদ, আব্দুস সোবহান,মো: মেহেদী মাসুদ সানী, মো: মেহেদী হাসান,এল্লিইন জাবানিয়া, সোমা: সিমা আক্তার, নাজমুল আলম ,জোহুরুল হক সহ রামেবির সকল কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

 

 

উল্লেখ্য, শেখ হাসিনা ১৯৪৭ সালের ২৮শে সেপ্টেম্বর গোপালগঞ্জের মধুমতি নদী বিধৌত টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন। স্বাধীন বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছার জ্যেষ্ঠ সন্তান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি তিনি।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com