বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

বাঘায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

বাঘায় স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার 

রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় নবম শ্রেনী পড়া এক স্কুল ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে উপজেলার হাবাসপুর গ্রামে অবস্থিত ছাত্রীর নিজ ঘর থেকে এ লাশ উদ্ধার করা হয়। নিহত ছাত্রীর নাম লতা খাতুন । তার পিতার নাম রবিউল ইসলাম ওরুপে পাতান আলী বলে জানা গেছে। পুলিশের প্রাথমিক ধারণা, প্রনয় ঘটিত কারণে সে আত্নহত্যার পথ বেছে নিতে পারে।

 

স্থানীয় একাধিক সূত্রে জানা গেছে, উপজেলার হাবাসপুর গ্রামের পাতান আলীর নবম শ্রেনী পড়া মেয়ে লতা খাতুন(১৬) মঙ্গলবার সকালে তার নিজ ঘরে তীরের সাথে গলায় উড়না পেচিয়ে আত্নহত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

বাঘা থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) প্রঙ্গাময় জানান, মৃত স্কুল ছাত্রীর হাতে ব্লেট দিয়ে কয়েক জায়গায় কাটা দাগ রয়েছে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে প্রেম ঘটিত ব্যার্থতার কারণে সে আত্নহত্যার পথ বেছে নিয়েছে। তবে ছাত্রীর পিতা-মাতা দাবি করেছেন, লতার শ্বাসকষ্ট এজমা অসুখ রয়েছে। এ কারনে সে আত্নহত্যা করেছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক লতার এক বান্ধবী জানান, তার প্রবাসী এক যুবকের সাথে ফেসবুকে বন্ধুত্ব ছিলো। কোন কারনে তার সাথে ঝামেলা হওয়ার করনে হয়তো-বা সে আত্নহত্যার পথ বেছে নিতে পারে।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) সাজ্জাদ হোসেন জানান, ঘটনা স্থলে পুলিশ গেছে। তার লাশ পোষ্টমর্টাম করার জন্য রামেক হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। সুরতাহাল রিপোর্ট এলে সব কিছু পরিস্কার হয়ে যাবে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com