রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
পুরো পৃথিবীর কাছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব এক বিষ্ময় : আসাদ

পুরো পৃথিবীর কাছে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব এক বিষ্ময় : আসাদ

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

সাবেক ছাত্রলীগ ফোরাম, রাজশাহী উদ্যোগে লক্ষীপুর মোড়ে বঙ্গবন্ধুর ম্যূরালের সামনে বিকাল ৪.০০ টায় মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা সমাবেশ অনুষ্ঠিত হয়। শুভেচ্ছা সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি নফিকুল ইসলাম সেল্টু।

 

সমাবেশে প্রধান অতিথির বক্তব্য দেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ। এই সভায় উপস্থিত ছিলেন রাজশাহী সাবেক ছাত্রনেতা মেরাজুল ইসলাম মেরাজ, রকিবুল হাসান, আরিফুজ্জামান বাবু, হাসান খান, আমিনুর রহমান খান রুবেল, জেলা আওয়ামী লীগের সদস্য ফারুক হোসেন ডাবলু, সাবেক ছাত্রনেতা মিজানুর রহমান, আতিকুল ইসলাম বাবু, শরিফুল ইসলাম, ফজলে রাব্বি বাদশা, নাসির উদ্দিন রুবেল, মাহবুবুর রহমান, জেলা যুবলীগের প্রচার সম্পাদক ইঞ্জিনিয়ার রফিকুল ইসলাম, জেলা কৃষকলীগের সহ-সভাপতি আবুল হোসেন, জেলা ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান সাগর, নেতৃবৃন্দ।

 

আলোচনা সভায় আসাদ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা পুরো পৃথিবী জুড়ে এখন এক বিষ্ময়। তাঁর রাজনৈতিক দক্ষতা, পররাষ্ট্রনীেিত অসামান্য কারিশীমা, দেশ শাসনে নির্মোহ এক ব্যক্তি হল জননেত্রী শেখ হাসিনা। তিনি শুধু এখন আর শুধু বাঙালি জাতির নেতা নন, তিনি সমস্ত পৃথিবীর মানুষের নেতায় পরিণত হয়েছে। তাঁর অবদান শুধু দেশের মধ্যে সীমাবদ্ধ নয়। তিনি পৃথিবীর অন্য দেশের নেতাদের আঙ্গুল দিয়ে দেখিয়ে দিচ্ছেন কোথায় কোথায় পরিবর্তন করতে হবে। আর নিপীড়িত মানুষের পাশে থাকতে তিনি বিশ্বনেতাদের আহবান করেন এবং নিজে থাকার দৃঢ় প্রত্যয় গ্রহণ করেন।

 

 

তাঁর জন্মদিনে আমরা দেশবাসী দোয়া করি যাতে তিনি দীর্ঘায়ু জীবন পান এবং বাংলাদেশের জনগণকে বিশ্বের দরবারে মাথা উচু করে চলার পথ সুগম করেন। তাঁর দিকে তাকিয়ে আছে দেশের ১৭ কোটি বাঙালি। তিনি সব সময় যেমন সাধারণ জনগণ নিয়ে ভাবেন, তেমনি সাধারণ জনগণও তাঁর জন্য অসংখ্য দোয়া করে। সমাবেশ শেষে দোয়া পরিচালনা করেন রাজশাহী কলেজ জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মাকসুুদ উল্লাহ। সমাবে পরিচালনা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুজ্জামান শফিক।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com