রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে সালমোনেলা সংক্রমণ : যুক্তরাষ্ট্রের ৩৭ অঙ্গরাজ্যে পিঁয়াজ ফেলে দেওয়ার পরামর্শ মার্কিন ড্রোন হামলায় নিহত আল-কায়েদার শীর্ষ নেতা
অটিস্টিক শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদ্যাপন

অটিস্টিক শিশুদের নিয়ে প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মদিন উদ্যাপন

নিজস্ব প্রতিবেদক :

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে রাজশাহী সিটি কর্পোরেশনের বিশেষ আয়োজন ‘শিশুদের জন্য ভালোবাসা’ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। সেখানে আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের (অটিস্টিক) নিয়ে প্রধানমন্ত্রীর জনদিন পালন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, খাবার বিতরণ, নাচ-গান ও কবিতা আবৃত্তি, চিত্রাংকন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ এবং প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত। মঙ্গলবার বিকেলে হেলেনাবাদ গালর্স স্কুল সংলগ্ন ফাউন্ডেশন ফর উইম্যান এ্যান্ড চাইল্ড এ্যাসিস্ট্যান্স (এফডব্লিউসিএ) কার্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুযোগ্য ও দক্ষ নেতৃত্বে বাংলাদেশের সর্বক্ষেত্রে উন্নয়ন দৃশ্যমান। বাংলাদেশ এখন বিশ্বের বিস্ময়। আজকে আমাদের অত্যন্ত আনন্দের দিন, আমাদের প্রধানমন্ত্রীর জন্মদিন। আজকের এই দিনে আমরা প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।

সিটি মেয়র আরো বলেন, প্রধানমন্ত্রী কন্যা সায়মা ওয়াজেদ পুতুল বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কাজ করেন। বর্তমান সরকার এসব শিশুদের ব্যাপারে অনেক আন্তরিক। প্রধানমন্ত্রীর শুভেচ্ছা কার্ড বানানো হয় এসব শিশুদের আকাঁনো বিভিন্ন ছবিতে। বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য বর্তমান সরকার আরো বেশি করে কাজ করবে বলে আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি।

 

মেয়র আরো বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের জন্য আলাদা একটি প্রতিষ্ঠার গড়তে চাই। এটি আমরা ওয়াদা। ওয়াদাটি বাস্তবায়ন করতে চাই।

 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন এফডব্লিউসিএ এর সভাপতি ও মহাগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী। তিনি তাঁর বক্তব্যে বলেন, বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের কল্যানে বিভিন্ন কাজ করছে সরকার। সরকারপ্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এসব শিশুদের অনেক ভালোবাসেন, স্নেহ করেন। আমাদের প্রত্যেকের উচিত এসব শিশুদের জন্য কিছু করার চেষ্টা করা। আজকের আমাদের আনন্দের দিন, প্রধানমন্ত্রীর জন্মদিন। আমরা সবাই প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করছি।

 

অনুষ্ঠানে আরো বক্তব্য দেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন, এফডব্লিউসিএ এ নির্বাহী পরিচালক ওয়াহিদা খানম লিপি ও বাংলাদেশ আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com