রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৫:৩১ অপরাহ্ন

শিবগঞ্জে ১০ কোটি টাকা ব্যয়ে রাস্তা-স্কুলের উন্নয়ন কাজের উদ্বোধন

শিবগঞ্জে ১০ কোটি টাকা ব্যয়ে রাস্তা-স্কুলের উন্নয়ন কাজের উদ্বোধন

মোহা: সফিকুল ইসলামশিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

শিবগঞ্জে তিন কোটি ৩৫ লাখ ৪১হাজার টাকা ব্যয়ে তিন কিলোমিটার দীর্ঘ তিনটি রাস্তা রাস্তা নির্মান, ৭৫লাখ টাকা ব্যয়ে একটি প্রাথমিক বিদ্যালয়ের ভবন ও পাঁচ কোটি ৭০লাখ টাকা ব্যযে একটি সরকারী উচ্চবিদ্যালয়ের একাডেকিম ভবন নির্মান কাজের শুভ উদ্বোধন করা হয়েছে।

 

রাস্তাগুলো হলো-সোনামসজিদ বালিয়াদিঘি মধ্য বাজার গোপ সোনাপুর আসলোত হাজির মোড়, চককীর্তির নান্নু মিয়ার বাড়ি হতে তৈমুর রহমানের বাড়ি, চককীর্তি জিসি হতে লহালামারী জিপিএস রাস্তা। মঙ্গলবার সকালে রাস্তাগুলির নির্মান কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ডা: সামিল উদ্দিন আহমেদ শিমুল।

 

এরপর তিনি ৭৫লাখ টাকা ব্যয়ে কর্ণখালী মির্জাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের নির্মাণ কাজের উদ্বোধন করেন এর আগে শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ৫ কোটি ৬৮ লাখ টাকা ব্যয়ে শিবগঞ্জ সরকারি মডেল হাই স্কুলের একাডেমিক ভবন নির্মাণ কাজের উদ্বোধনও তিনি করেন ।

 

এ সময় আরো উপস্থিত ছিলেন এলজিইডির উপজেলা প্রকৌশলী হারুন অর রশিদ, উপ-সহকারী প্রকৌশলী তোহিদুজ্জামান, আওয়ামী লীগ নেতা আনোয়ার হাসান আনু মিঞা ও সার্ভেয়ার আবদুল হাকিমসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com