রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৬:২৮ অপরাহ্ন

বঙ্গোপসাগরে ৪৫ জেলেসহ নিখোঁজ ৫ ট্রলার

বঙ্গোপসাগরে ৪৫ জেলেসহ নিখোঁজ ৫ ট্রলার

অল নিউজ ডেস্ক :
বঙ্গোপসাগরে মাছ ধরতে গিয়ে ঝড়ের কবলে পড়ে ৪৫ জেলেসহ ৫টি ট্রলার নিখোঁজ রয়েছে। গত সোমবার (২৭ সেপ্টেম্বর) থেকে বুধবারের (২৯ সেপ্টেম্বর) মধ্যে ফিশিং ট্রলারগুলো ঝড়ের কবলে পড়ে নিখোঁজ হয়।

 

পিরোজপুরের অন্যতম মৎস্য অবতরণ কেন্দ্র পাড়েরহাটের মৎস্য আড়ৎদার সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা আকন বিষয়টি নিশ্চিত করে জানান, গত সোমবার থেকে বুধবারের মধ্যে ফিশিং ট্রলারগুলো ঝড়ের কবলে পড়ে নিখোঁজ রয়েছে।

 

তিনি জানান, ভান্ডারিয়া উপজেলার হেতালিয়া গ্রামের মো. জালালের এফবি বাইজিদ, চরখালী গ্রামের দুলাল খানের এফবি মায়ের দোয়া ও দারুলহুদা গ্রামের মো. শহিদ জমাদ্দারের এফবি আমেনা নামের ট্রলারসহ ৩টি ট্রলার গভীর সাগরে মাঝি ও জেলেসহ আজ তিন দিন ধরে নিখোঁজ রয়েছে। প্রতিটি ট্রলারে ১৫ থেকে ১৭ জন জেলে থাকেন বলে আড়ৎদার সমিতি জানিয়েছে।

 

দারুলহুদা গ্রামে ফিশিং ট্রলার মালিক জিয়া উদ্দিন জানিয়েছেন, আমার প্রতিবেশী শহিদ জমাদ্দারের ট্রলারটি মাঝি ও জেলেসহ কোথায় কিভাবে আছে আমরা বলতে পারছি না। তারা আমাদের সাথেও যোগাযোগ করেনি। নিখোঁজের খবর স্বজন ও আড়ৎদারদের নিকট পৌঁছালে তারা বিভিন্ন স্থানে খোঁজখবর করেও জেলেদের সন্ধান পাওয়া যায়নি।

 

অপরদিকে হেতালিয়া গ্রামের মো. হারুন হাওলাদারের এফবি শাহজালাল-২ ও ইন্দুকানী উপজেলার এফবি রাইয়ান নামের দুটি ট্রলার ডুবে গেলে জেলেরা অন্য ট্রলারের সাহায্যে পাড়ে আসতে সক্ষম হলেও ট্রলার দুটি নিঁখোজ রয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com