সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৪০ অপরাহ্ন

নোয়াখালীতে বেকারি শিল্পে সঠিক উৎপাদন রীতি অনুশীলন বিষয়ক প্রশিক্ষণ

নোয়াখালীতে বেকারি শিল্পে সঠিক উৎপাদন রীতি অনুশীলন বিষয়ক প্রশিক্ষণ

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জের চৌমুহনীতে এসএমই ফাউন্ডেশন আয়োজিত বেকারি শিল্পে সঠিক উৎপাদন রীতি অনুশীলন বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণ সমাপ্ত হয়েছে। স্থানীয় একটি হোটেলে বৃহস্পতিবার দুপুরে প্রশিক্ষণ শেষ হয়। জেলার ৩৫টি বেকারী শিল্প মালিক এ প্রশিক্ষণে অংশ নেন।
নোয়াখালী বেকারি শিল্প মালিক সমিতির সভাপতি শাহজাহান খন্দকারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিএসটিআই কুমিল্লার উপ পরিচালক (রসায়ণ ও অফিস প্রধান) খোদেজা খাতুন, বিশেষ অতিথি ছিলেন এসএমই ফাউন্ডেশনের সহকারী মহাব্যবস্থাপক ইঞ্জিনিয়ার খালেদুজ্জামান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বিএসটিআই ফিল্ড অফিসার শাহিদুল ইসলাম।

বিএসটিআই জেলা অফিস কুমিল্লার অংশগ্রহণে জেলার বিভিন্ন বেকারী শিল্প মালিকদের স্বাস্থ্যকর পরিবেশে পণ্য প্রক্রিয়াকরণ পদ্ধতি, কারখানার পরিবেশ উন্নতকরণ, শ্রমিকদের স্বাস্থ্য সুরক্ষা, বিএসটিআই সিএম লাইসেন্স গ্রহণ পদ্ধতি, বিএসটিআই আইন ও শাস্তির বিধান, ওজন ও পরিমাপ মানদন্ড আইন, সর্বপরি পণ্য উৎপাদন থেকে শুরু করে ভোক্তার হাতে পৌছানো পর্যন্ত সঠিক মাণদন্ড অনুসরণ বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়। নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা বিষয়ে প্রশিক্ষণ প্রদান করেন মনোয়ার হোসেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com