রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে মারা গেল ১৩ জন

নাইজেরিয়ায় বন্দুকধারীদের গুলিতে মারা গেল ১৩ জন

অল নিউজ ডেস্ক :
নাইজেরিয়ার মধ্যাঞ্চলীয় নাইজার রাজ্যে বন্দুকধারীরা গুলি চালিয়ে ১৩ জনকে হত্যা করেছে। খবর এএফপি’র।

 

স্থানীয়ভাবে দস্যু বলে অভিহিত উত্তর-পশ্চিম ও মধ্যাঞ্চলে সন্ত্রাস সৃষ্টিকারী অপরাধী দলটি কয়েক বছর ধরে সহিংসতা চালিয়ে আসছে। সম্প্রতি কয়েক মাস ধরে তারা সহিংস হয়ে উঠেছে।

 

নাইজেরিয়া কর্তৃপক্ষ দস্যুদের দমন করতে এসব অঞ্চলে সামরিক অভিযান জোরদার করেছে। তবে, দস্যুরা অন্য অঞ্চলে পালিয়ে যাচ্ছে বলে কর্মকর্তা ও বাসিন্দারা উদ্বিগ্ন।

 

নাইজার রাজ্যের তথ্য কমিশনার মুহাম্মদ ইদ্রিস বলেন, “আমরা ১৩টি মৃতদেহ গণনা করেছি। তবে, মৃতের সংখ্যা বাড়তে পারে। আগত গ্রামবাসীদের কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।”

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com