সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১০:০০ অপরাহ্ন

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ট এসআই উজ্জলকে পুরস্কার প্রদান করলেন ডিআইজি

রাজশাহী রেঞ্জে শ্রেষ্ট এসআই উজ্জলকে পুরস্কার প্রদান করলেন ডিআইজি

নিজস্ব প্রতিবেদক :

পুলিশের রাজশাহী রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় রেঞ্জ উপ-মহাপরিদর্শকের (ডিআইজি) কার্যালয়ের পদ্মা কনফারেন্স হলে এ সভা অনুষ্ঠিত হয়।

 

সভায় সভাপতিত্ব করেন রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন। সভার শুরুতেই সার্বিক পারফর্মেন্স বিবেচনায় রেঞ্জের সকল জেলার মধ্যে শ্রেষ্ঠ এএসআই, এসআই, পুলিশ পরিদর্শক (তদন্ত), অফিসার ইনচার্জ এবং সার্কেল অফিসারকে সার্টিফিকেট এবং ক্রেস্ট প্রদান করা হয়। এর মধ্যে রাজশাহী রেঞ্জ পুলিশের জয়পুরহাট জেলার সদর থানার হতে রাজশাহী বিভাগের শ্রেষ্ট এস আই নির্বাচত হয়েছেন এসআই উজ্জল মিয়া।

 

এসময় রাজশাহী রেঞ্জ ডি আই জি তাকে সম্মাননা পুরস্কার প্রদান করেন। জয়পুরহাট থানায় মদক, সন্ত্রাসী, চোরাচালন নিয়ন্ত্রনে ও ভালো কাজের স্বকৃতি মূলক এ পুরস্কার পান উজ্জল মিয়া। তিনি এর আগে রাজশাহী জেলায় কর্মরত ছিলেন। রাজশাহী জেলা পুলিশে থাকা কালিন তিনি একাধিক বার শ্রেষ্ট পুলিশ অফিসার হিসাবে নির্বাচিত হয়েছেন বলে জানান এসআই উজ্জল মিয়া।

 

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) জয়দেব কুমার ভদ্র, অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) টিএম মোজাহিদুল ইসলাম প্রমুখ

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com