রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৬ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব ডিজি

শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার আশঙ্কা নেই : র‌্যাব ডিজি

অল নিউজ ডেস্ক :
শারদীয় দুর্গোৎসবে জঙ্গি হামলার কোনো আশঙ্কা নেই বলে জানিয়েছেন র‌্যাব মহাপরিচালক চৌধুরী আব্দুল্লাহ আল মামুন। তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার। নিরাপদে নির্বিঘ্নে পূজা উদযাপনের জন্য সকল ধরনের নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। দেশের সকল পূজা মন্ডপকে ঘিরে র‌্যাবের নজরদারি রয়েছে বলেও জানান তিনি।

 

মঙ্গলবার সন্ধ্যায় খুলনার হেলাতলা রোড এলাকার সোনাপট্টি পূজা মন্ডপ পরিদর্শনকালে তিনি একথা বলেন।
র‌্যাবের মহাপরিচালক বলেন, শারদীয় উৎসবে জঙ্গি হামলার কোন আশঙ্কা নেই। সাইবার পেট্রোলিংয়ের মাধ্যমে এই ধরনের কোন আশঙ্কা পাওয়া যায়নি। তবে এই উৎসবকে কেন্দ্র করে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা রাখা হয়েছে। যে কোন প্রকার অনাকাঙ্খিত ঘটনা প্রতিহত করতে নজরদারি বাড়ানো হয়েছে। তিনি আরও বলেন, শারদীয় উৎসবকে কেন্দ্র করে নিরাপত্তা তৈরির পাশাপাশি স্বাস্থ্যবিধি মানার বিষয়টি নিশ্চিত করার লক্ষ্যে র‌্যাব দায়িত্বে রয়েছে।

 

এসময় উপস্থিত ছিলেন র‌্যাবের অতি. মহাপরিচালক কর্নেল একেএম আজাদ, খুলনা রেঞ্জ ডিআইজি ড. খন্দকার মুহিত উদ্দিন, কেএমপি কমিশনার মাসুদুর রহমান ভুইয়া, র‌্যাব-৬ এর পরিচালক লে. কর্নেল মোসতাক আহমদ, র‌্যাবের লিগ্যাল ও মিডিয়া উপপরিচালক রইসুল ইসলাম।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com