রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:৫৪ অপরাহ্ন

দুর্গাপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপিত

দুর্গাপুরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপিত

নিজস্ব প্রতিদেক :

“মুজিববর্ষের প্রতিশ্রুতি জোরদার করে দুর্যোগ প্রস্তুতি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে রাজশাহীর দুর্গাপুর উপজেলা আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৩ অক্টোবর বুধবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর ও উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২১ ও সিপিপির ৫০ বছর পূর্তি উদযাপন উপলক্ষে ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়েছে।

 

অনুষ্ঠানে দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম।

 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান বানেছা বেগম, ভাইস চেয়ারম্যান আলহাজ মোতালেব আলী মোল্লা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা বেলাল হোসাইন, দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাহেদ আলী ও উপজেলা ফায়ার সার্ভিস কর্মকর্তা প্রমূখ। আলোচনা সভা শেষে দূর্গাপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মাঠে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্য ও শিক্ষার্থীদের ভূমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com