সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:১১ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
কোনো শিশু যেন শেখ রাসেলের মতো অমানবিক হত্যাকাণ্ডের শিকার না হয় : স্পিকার পথ শিশুদের জন্য পররাষ্ট্রমন্ত্রীর আক্ষেপ স্বাধীনতা বিরোধী চক্র বঙ্গবন্ধু ও শেখ রাসেলকে হত্যা করেছে : জাকির হোসেন সারা দেশে ৫৫টি নতুন রেল স্টেশন নির্মাণ কাজ চলছে : ফজলে করিম শেখ রাসেল বেঁচে থাকবেন অনন্তকাল ধরে : বিমান প্রতিমন্ত্রী সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধের নির্দেশ প্রধানমন্ত্রীর শিবগঞ্জে চিরন্তন সংস্থার প্রতিষ্ঠাবার্ষিকী পালন শিবগঞ্জে মাদক-সন্ত্রাসবিরোধী মানববন্ধন শিবগঞ্জে শেখ রাসেলের ৫৭তম জন্মদিবস পালিত শেখ রাসেল দিবসে কর্মসূচি পালন হয়নি,কামারকান্দি প্রাথমিক বিদ্যালয়ে
মোহনপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু

মোহনপুরে নদীতে ডুবে শিশুর মৃত্যু

মোহনপুর ( রাজশাহী)  প্রতিনিধি :

রাজশাহীর মোহনপুর উপজেলার  মতিহার গ্রামে বারোনই নদীতে গোসল করতে গিয়ে  পানিতে ডুবে নাদিয়া আক্তার নামের (১১) এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল বুধবার এ ঘটনা ঘটে। নিহত নাদিয়া আক্তার মতিহার গ্রামের জাকের আলীর কন্যা।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বেলা ১১ টার দিকে নাদিয়া অাক্তার তার চাচাতো বোন সাদিয়াকে (৭) নিয়ে বাড়ির পাশের বারোনই নদীতে গোসল করতে যায়। তাদের ফিরে আসতে দেরি দেখে আত্মীয়স্বজনরা তাদের খুঁজতে গিয়ে গাছের ডালে ছোট বোন সাদিয়াকে আটকে থাকতে দেখে। একটু দূরে নাদিয়াকে ভেসে থাকতে দেখে দ্রুত তাদের উদ্ধার করে দুপুর ১২ টার দিকে মোহনপুর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক নাদিয়াকে মৃত ঘোষণা করেন।

মোহনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, নাদিয়া নামের এক শিশুর পানিতে ডুবে মৃত্যু হয়েছে। পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com