রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:৫৪ পূর্বাহ্ন

গনিপুরে বিভিন্ন পূজা মন্দির পরিদর্শনে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক

গনিপুরে বিভিন্ন পূজা মন্দির পরিদর্শনে চেয়ারম্যান প্রার্থী এনামুল হক

মো: সামিউল ইসলম, রাজশাহী প্রতিনিধি :
রাজশাহীর বাগমারায় স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হচ্ছে শারদীয় দূর্গাপূজা। হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ এই উৎসবকে কেন্দ্র করে মন্দির পরিদর্শন করেছেন আসন্ন গনিপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন প্রত্যাশী, বাগমারা উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সদস্য, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সভাপতি এস.এম. এনামুল হক ।

 

বৃহস্পতিবার দিনব্যাপি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে গনিপুর ইউনিয়নের ৬টি পূজা মন্দিরে দূর্গাপূজা পরিদর্শন করেন তিনি। পরিদর্শন কালে মন্দির কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদকের হাতের নগদ অর্থ সহায়তা করেন। হিন্দু সম্প্রদায়ের সমর্থন পেতে মন্দির পরিদর্শন করেন তিনি। বিশেষ করে ইউনিয়ন জুড়ে একটি স্থানে হচ্ছে দূর্গাপূজা। সেখানে পরিদর্শন কালে হিন্দু সম্প্রদায়ের লোকজনের সাথে কুশল বিনিময় করেন এস.এম. এনামুল হক।

এ সময় তার সাথে ছিলেন, গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য আসমান আলী, ইদ্রিস আলী, রাসেল রানা, ইউপি সদস্য খোরশেদ আলম, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ইনছান আলী, মসলেম উদ্দীন, রহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রাসেল ইকবাল, সাধারণ সম্পাদক আশিকুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক পারভেজ প্রমুখ। এ সময ইউনিয়ন আওয়মী লীগ ও অংগ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

পরিদর্শনকালে এস.এম. এনামুল হক বলেন, ধর্ম যার যার উৎসব সবার। শান্তিপূর্ণ ভাবে পূজা উদযাপন করতে সকলের সহযোগিতা প্রয়োজন। হিন্দু সম্প্রদায়ের পাশে সব সময় আমরা আছি। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কাচারী কোয়ালীপাড়া ইউনিয়নে আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। দল যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে নির্বাচিত হয়ে আপনাদের সেবায় কাজ করে যাবো। স্ব স্ব ধর্মের লোকজন যেন প্রত্যেকটা ধর্মকে মেনে নেয় কোন ধর্মই ছোট না।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com