সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ১১:৩১ অপরাহ্ন

নরওয়েতে তীর ছুড়ে ৫ জনকে হত্যা

নরওয়েতে তীর ছুড়ে ৫ জনকে হত্যা

অল নিউজ ডেস্ক :
নরওয়ের কংসবার্গ শহরে এক ব্যক্তি তীর ছুড়ে পাঁচ জনকে হত্যা করেছেন। তীরের আঘাতে আরও দুইজন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করেছে পুলিশ। হামলার পর ঘটনাস্থল ও আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। এ খবর জানিয়েছে সংবাদমাধ্যম বিবিসি। স্থানীয় সময় বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে হামলার ঘটনাটি ঘটে।

 

দেশটির পুলিশ প্রধান ওয়েভিন্দ আস জানিয়েছেন, এক ব্যক্তিকে একাই এ হামলা চালাতে দেখা গেছে। তবে তিনি আর অন্য কোন অস্ত্র ব্যবহার করেছেন কিনা তা নিয়েও তদন্ত চলছে। হামলার উদ্দেশ্য সম্পর্কে কিছু জানা যায়নি।

 

দেশটির সরকারের একজন মুখপাত্র বলেছেন, এই ঘটনা সন্ত্রাসী হামলা কিনা তা তদন্ত করে দেখবে পুলিশ। কংসবার্গের মেয়র কারি অ্যানি স্যান্ড বলেন, যারা এ ঘটনার শিকার হয়েছেন এটি তাদের জন্য দুঃখজনক ঘটনা।
স্থানীয় গণমাধ্যমের সূত্রে জানা গেছে, সন্দেহভাজন হামলাকারী কংসবার্গ শহরের একটি সুপার মার্কেটের ভেতর থেকে তীর ছুড়ে আক্রমণ চালিয়েছিলেন। নিহতদের মধ্যে একজন পুলিশ কর্মকর্তাও রয়েছেন। আহতদের স্থানীয় একটি হাসপাতালে নিয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

এদিকে হামলার পর নরওয়ের বিচার বিষয়ক মন্ত্রণালয় টুইটারে জানিয়েছে, বিচার বিষয়ক মন্ত্রীকে ঘটনা জানানো হয়েছে। তিনি বিষয়টি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com