রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০৭:০৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাঘায় গ্রীষ্মকালীন পেঁয়াজ উৎপাদনের লক্ষে সেমিনার মন্ডপ ও মন্দিরে হামলা, ভাংচুরের প্রতিবাদে বিভিন্ন সংগঠনের মানববন্ধন চৌমুহনীতে পূজামন্ডপে হামলা, ৩ জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন নির্বাচন : অনুমোদনহীন সদস্য অন্তর্ভুক্তির অভিযোগ সংখ্যালঘুদের ওপর হামলার প্রতিবাদে রাজশাহীতে মানববন্ধন রাজশাহী মেডিকেলে করোনা উপসর্গে আরও ২ জনের মৃত্যু শহীদ কামারুজ্জামানের সমাধিতে বিএফইউজের নয়া নেতৃবৃন্দের শ্রদ্ধা দুর্গাপুরে শিক্ষক নিয়োগে তথ্য গোপন করে জালিয়াতির আশ্রয় নেয়ার অভিযোগ রাজশাহী বন বিভাগের অভিযানে ২০১টি পাখি উদ্ধার নেপালে বন্যা ও ভূমিধসে মৃত্যু ১০০ ছাড়িয়েছে
টি-টোয়েন্টি বিশ্বকাপ : দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

টি-টোয়েন্টি বিশ্বকাপ : দ্বিতীয় প্রস্তুতি ম্যাচেও হারল বাংলাদেশ

অল নিউজ ডেস্ক :
টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে দ্বিতীয় ও শেষ প্রস্তুতি ম্যাচে বাংলাদেশের সামনে ১৭৮ রানের লক্ষ্য ছুঁড়ে দিয়েছিল আয়ারল্যান্ড। জবাবে ব্যাট করে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ে পড়ে শেষ পর্যন্ত ম্যাচে ফিরতে পারেনি বাংলাদেশ। ম্যাচটি আয়ারল্যান্ড জিতেছে ৩৩ রানে।

 

 

দ্বিতীয় প্রস্তুতি ম্যাচে মোহাম্মদ নাঈম, লিটন দাস, মুশফিকুর রহিম, শামীম হাসানের রানের সংখ্যা দুই অঙ্কের ঘর স্পর্শ করতে পারেনি। সৌম্য সরকার ৩৭ রানে আউট হয়েছেন। ১৭ রান করে সাজঘরে ফিরেছেন আফিফ হোসাইন।

 

জয়ের লক্ষ্যে ব্যাট করতে নেমে ইনিংসের প্রথম ওভারের শেষ বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন ওপেনার মোহাম্মদ নাঈম শেখ। এরপর আর বেশিক্ষণ উইকেটে টিকতে পারেননি অধিনায়ক লিটন। দ্বিতীয় ওভারের দ্বিতীয় বলে মাত্র ১ রানে ফেরেন তিনি। মাত্র ৪ বলে ৪ রান করে ক্রেইগের দ্বিতীয় শিকার হয়ে ফেরেন মুশফিক। নাসুম আহমেদ আউট হয়েছেন ০ রানে। নুরুল হাসান ও মেহেদী হাসান করেছেন যথাক্রমে ৩৮ ও ৯ রান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com