মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ১২:১৯ পূর্বাহ্ন

নাসিরনগরে বিতর্কিত সেই ২ আসামির মনোনয়ন বাতিল

নাসিরনগরে বিতর্কিত সেই ২ আসামির মনোনয়ন বাতিল

অল নিউজ ডেস্ক :
ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু পল্লীতে হামলার ঘটনায় চার্জশিটভুক্ত দুই আসামিকে দেওয়া ইউপি নির্বাচনের মনোনয়ন বাতিল করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। গত বুধবার রাতে তাদের মনোনয়ন বাতিল করা হয়। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বৃহস্পতিবার রাতে বিষয়টি নিশ্চিত করেন।

 

তিনি বলেন, গত মঙ্গলবার আসন্ন ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদে মনোনয়ন দেওয়া চার্জশিটভুক্ত দুই আসামির মনোনয়ন গত বুধবার রাতেই বাতিল করেছে কেন্দ্রীয় আওয়ামী লীগ। বৃহস্পতিবার আমাদের কাছে বাতিলের চিঠি এসেছে।

 

এর আগে মঙ্গলবার রাতে কেন্দ্রীয় আওয়ামী লীগ নাসিরনগর উপজেলার সদর ও হরিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে তাদের মনোনয়ন দেয়। তারা হলেন দেওয়ান আতিকুর রহমান ও আবুল হাসেম। আতিকুর রহমান উপজেলার হরিপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন যুবলীগের নেতা। দু’জনের মনোনয়ন বাতিলের পর সদরে আবুল হাসেমের পরিবর্তে পুতুল রানী বিশ্বাস ও হরিপুরে আতিকুরের পরিবর্তে ওয়াসিম আহমেদকে মনোনয়ন দেওয়া হয়েছে।

 

উল্লেখ্য, ফেসবুকে ইসলাম ধর্ম অবমাননাকর একটি পোস্টের জেরে ২০১৬ সালের ৩০ অক্টোবর নাসিরনগর উপজেলা সদরে হিন্দুপল্লীতে হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় দায়ের করা মোট আটটি মামলায় দুই হাজারেরও বেশি মানুষকে আসামি করা হয়। এর মধ্যে ২০১৭ সালের ১১ ডিসেম্বর গৌরমন্দির ভাঙচুর মামলায় নাসিরনগর সদর ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান আবুল হাসেম ও হরিপুর ইউনিয়ন পরিষদের তৎকালীন চেয়ারম্যান দেওয়ান আতিকুর রহমান আখিসহ ২২৮ জনকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র (চার্জশিট) জমা দেয় পুলিশ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com