শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৭:৪২ অপরাহ্ন

মান্দায় মদপানে পানিতে ডুবে একব্যক্তির মৃত্যুর অভিযোগ

মান্দায় মদপানে পানিতে ডুবে একব্যক্তির মৃত্যুর অভিযোগ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি :

নওগাঁর মান্দায় অতিরিক্ত মদপান করে বিলের পানিতে ডুবে একব্যক্তির মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে তাঁর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।
মৃত ব্যক্তির নাম সাইদুর রহমান (৫৫)। তিনি ভারশোঁ ইউনিয়নের ভারশোঁ মৎস্যজীবী পাড়ার বাসিন্দা।
স্থানীয়রা জানান, মৎস্যজীবী সাইদুর রহমান সবসময় মাদক সেবন করতেন। নেশাগ্রস্থ অবস্থায় বিলের পানিতে ডোবানো নৌকা তুলতে গিয়ে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে।

 

মৃতের ছেলে জুয়েল রানা বলেন, বাবা সাইদুর রহমান মঙ্গলবার বেলা ১১ টার দিকে বাড়ি থেকে বেরিয়ে যান। সন্ধ্যা পর্যন্ত বাড়ি না ফেরায় আত্মীয়-স্বজনদের বাড়িসহ আশপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও তাঁকে পাওয়া যায়নি।
মৃতের বড়ছেলে রুবেল হোসেন বলেন, উথরাইল বিলে তাঁদের মাছ ধরার একটি নৌকা পানিতে ডোবানো ছিল। পানি থেকে সেই নৌকা তোলার জন্য বাবা বিলে গিয়ে নিরুদ্দেশ হন। আজ বুধবার সকাল ১০ টার দিকে বিলের পানি থেকে স্থানীয়দের সহায়তায় তাঁর লাশ উদ্ধার করা হয়েছে। তবে বাবার মদপানের বিষয়টি অস্বীকার করেন তিনি।

 

 

স্থানীয় বাসিন্দা আনোয়ার হোসেন জানান, বুধবার সকালে বিলে মাছ ধরতে গিয়ে খালের ধারে সাইদুর রহমানের গামছা ও একটি গামলা পড়ে থাকতে দেখেন। পরে তাঁর পরিবারের লোকজনকে সংবাদ দেওয়া হয়।
মান্দা থানার সহকারী পরিদর্শক সুব্রত কুমার বলেন, স্থানীয়দের ভাষ্যমতে সাইদুর রহমান নিয়মিত মদপান করতেন। অতিরিক্ত মদপানের কারণে পানিতে ডুবে তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। তাঁর মৃত্যুর সঠিক কারণ জানতে লাশটি উদ্ধার করে নওগাঁ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com