শনিবার, ২৭ নভেম্বর ২০২১, ০৮:৪৪ অপরাহ্ন

পীরগঞ্জে সহিংসতার মূল হোতা ছাত্রলীগ নেতা সৈকত

পীরগঞ্জে সহিংসতার মূল হোতা ছাত্রলীগ নেতা সৈকত

অল নিউজ ডেস্ক :
রংপুরের পীরগঞ্জে সহিংসতার ঘটনায় র‌্যাবের হাতে গ্রেফতার সৈকত মণ্ডল রংপুর কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের দর্শন বিভাগ কমিটির সহ-সভাপতির দায়িত্বে ছিলেন। সহিংস ঘটনার একদিন পরে গত ১৮ অক্টোবর তাকে ছাত্রলীগে থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

 

আজ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন ছাত্রলীগ রংপুর মহানগর কমিটির সাধারণ সম্পাদক শেখ আসিফ হোসেন। তিনি বলেন, ২০১৭ সালের ৮ মে দর্শন বিভাগের কমিটি গঠন করা হয়েছিল। ওই কমিটিতে সহ-সভাপতি পদে ছিলেন সৈকত মণ্ডল। সম্প্রতি তার বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপের অভিযোগ পাওয়া যায়।

 

এর পরিপ্রেক্ষিতে গত ১৮ অক্টোবর তাকে ছাত্রলীগের কমিটি থেকে অব্যাহতি দেয়া হয়েছে। বর্তমানে ছাত্রলীগের সঙ্গে কোনো সম্পৃক্ততা নেই তার। র‌্যাবে হাতে গ্রেফতার সৈকত মণ্ডলের বাড়ি পীরগঞ্জের রামনাথপুর ইউনিয়নের মাঝিপাড়া গ্রামে। সৈকত বিভিন্ন সময়ে ফেসবুকে উস্কানিমূলক পোস্ট ও মন্তব্য করতেন।
এদিকে সৈকত মণ্ডলকে কমিটি থেকে অব্যাহতি দেওয়ার বিষয়টি স্বীকার করেছেন কারমাইকেল কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সাইদুজ্জামান সিজার। সৈকতের বাবা রাশেদুল ইসলাম কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত না থাকলেও তার দাদা আবুল হোসেন মণ্ডল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি পদে রয়েছেন।

 

 

ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ততা থাকলেও আগে থেকেই সৈকত ধর্মীয় একটি দলের আদর্শ অনুসরণ করতেন বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার পর সৈকত মণ্ডল (২৪) ও রবিউল ইসলামসহ (৩৬) অনেকেই গ্রাম থেকে আত্মগোপনে চলে যান। শনিবার র‌্যাব সদস্যরা তাদের দুজনকে ঢাকা থেকে গ্রেফতার করেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com