বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

তৃতীয় বিয়ে করবেন না আমির খান

তৃতীয় বিয়ে করবেন না আমির খান

অল নিউজ ডেস্ক :
একে একে দুটি দাম্পত্যের ইতি টেনেছেন ভারতীয় অভিনেতা আমির খান। এবার তৃতীয় বিয়ের পথে বলিউডের মিস্টার পারফেকশনিস্ট! শনিবার (২০ নভেম্বর) সকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনেতার ভক্তরা এই আলোচনাতেই মজেছেন।

 

আমিরের তৃতীয় বিয়েকে গুজব বলে একটি প্রতিবেদন করেছেন ইন্ডিয়া টুডে। প্রতিবেদন অনুযায়ী, আমিরের ঘনিষ্ঠ একটি সূত্র নিশ্চিত করেছে যে আমিরের তৃতীয় বিয়ের খবরের কোনো সত্যতা নেই এবং এই প্রতিবেদনগুলো সম্পূর্ণ মিথ্যা।

 

আমিরের অনুরাগীদের দাবি যে, কোনো সহ-অভিনেত্রীকেই বিয়ে করবেন আমির খান। তাহলে কি তাদের ইঙ্গিত ফাতিমা সানা শেখের দিকেই? আমির খান-কিরণ রাওয়ের বিচ্ছেদের সময় বার বার উঠে এসেছিল ফাতিমার নাম। অভিযোগ, ফাতিমার জন্যই নাকি আমির-কিরণের সুখের সংসারে ফাটল ধরেছে। বয়সে প্রায় ২৬-২৭ বছরের ছোট ফাতিমার প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন আমির খান।

 

অভিনেত্রী ফাতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। ২০১৬ সালে মুক্তি পায় আমিরের দঙ্গল সিনেমা। এই সিনেমায় সুন্দরী ফাতিমা সানা শেখকে সুযোগ দেন আমির। শোনা যায়, ফাতিমার অডিশন দেখে আমিরই সবুজ সংকেত দেখিয়েছিলেন। তারপর থেকেই আমির-ফাতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফাতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বাইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গেছে ফাতিমাকে।

 

এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অব হিন্দুস্তান’ সিনেমায় ফাতিমার সুযোগ পাওয়ার পর থেকে। বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফাতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন।

 

ভারতীয় সংবাদ মাধ্যম সূত্রে জানা যায়, আগামী বছরের ১৪ এপ্রিল মুক্তি পাবে আমির খান অভিনীত সিনেমা ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি হলিউডের বিখ্যাত সিনেমাফরেস্ট গাম্পের রিমেক। সিনেমায় রয়েছে কারিনা কাপুর খান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com