বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন

দুই দিনে মহাক্যাম্পে বকেয়া ঋণ আদায় ২৫০ কোটি টাকা

দুই দিনে মহাক্যাম্পে বকেয়া ঋণ আদায় ২৫০ কোটি টাকা

নিজস্ব প্রতিবেদক :

২২ ও ২৩ নভেম্বর রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এর সকল শাখায় একযোগে ঋণ আদায় মহাক্যাম্প সফলভাবে সম্পন্ন হয়। এই মহাক্যাম্পে ১২৯৭৪ জন ঋণ গ্রহিতার নিকট থেকে প্রায় ২৫০ কোটি টাকা বকেয়া ঋণ আদায় করা হয় যেখানে শ্রেণীকৃত ঋণের পরিমাণ ছিল ২৫ কোটি ২৬ লক্ষ টাকা, সম্ভাব্য শ্রেণীকৃত ঋণ ১৭৬ কোটি ৬৫ লক্ষ টাকা, পুনঃতফশীলকৃত ঋণ ১৬ কোটি ৪২ লক্ষ টাকা, এক্সিট সুবিধার আওতায় প্রদানকৃত ঋণ ৩০ লক্ষ টাকা এবং অন্যান্য ঋণ হতে আদায় ৩০ কোটি ৬১ লক্ষ টাকা।

 

এর মধ্যে রাজশাহী বিভাগ ১৪৮কোটি ২৭ লক্ষ, রংপুর বিভাগ ৯৯ কোটি ৫১ লক্ষ এবং স্থানীয় মুখ্য কার্যালয় ১ কোটি ৪৬ লক্ষ টাকা ঋণ আদায় করে। মহাক্যাম্পে ঋণ আদায়ের পাশাপাশি বিভিন্ন হিসাবের মাধ্যমে ৩৬ কোটি ৫৫ লক্ষ টাকা আমানত সংগ্রহ এবং উল্লেখযোগ্য পরিমাণ ঋণ বিতরণ করা হয়।

 

এ ঋণ আদায় মহাক্যাম্পে ব্যাংকের উর্ধ্বতন নির্বাহীগণসহ বিভিন্ন জোনের জোনাল ব্যবস্থাপকগণ উপস্থিত ছিলেন। ব্যাংক ব্যবস্থাপনা আশাপ্রকাশ করেন মহাক্যাম্পে ঋণ আদায়ের ধারাবাহিকতা বজায় রেখে আগামী ডিসেম্বর ২০২১ সময়ের মধ্যে সকল প্যারামিটারে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জন করা সম্ভব হবে এবং এজন্য সকল পর্যায়ের কর্মকর্তা-কর্মচারীদের সমন্বিত পরিকল্পনার মাধ্যমে আরও বেশী সক্রিয় ভুমিকা পালন করতে হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com