বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন

রাজশাহী অঞ্চলে ফের সেরা করদাতা হলেন গোদাগাড়ীর বেলাল উদ্দিন সোহেল

রাজশাহী অঞ্চলে ফের সেরা করদাতা হলেন গোদাগাড়ীর বেলাল উদ্দিন সোহেল

মো: সামিউল ইসলাম,রাজশাহী প্রতিনিধি :
 নগরীতে রাজশাহী সিটি করপোরেশন, রাজশাহী ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ২০২০-২০২১ কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়েছে। কর অঞ্চল রাজশাহীর আয়োজনে বুধবার কর ভবনের পদ্মা কনফারেন্স হলে করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়। ফের সেরা করদাতা হয়েছেন, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, দেওপাড়া ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দিন সোহেল। গত ১১ নভেম্বর দেওপাড়া ইউপি নির্বাচনে ১৮ হাজার ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত।
কর অঞ্চল রাজশাহীর কর কশিনার মো. শফিকুল ইসলাম আকন্দের সভাপতিত্বে অতিথি ছিলেন কর আপীল অঞ্চলের কর কমিশনার (আপীল) আহসান হাবিব, রাজশাহীর কাস্টমস এক্সাইজ ও ব্যাট কমিশনার লুৎফর রহমান, রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মাসুদুর রহমান রিংকু, রাজশাহী জোনাল ট্যাক্সেস বার এ্যাসোসিয়েশনের সভাপতি মো. ফজলে করিম।
এ অনুষ্ঠানের মাধ্যমে রাজশাহী সিটি করপোরেশনের ৭ জন, রাজশাহী জেলার ৭ জন ও চাঁপাইনবাবগঞ্জ জেলার ৭জনকে কর বছরের সেরা করদাতাদের জাতীয় ট্যাক্স কার্ড ও সম্মাননা প্রদান করা হয়। রাজশাহী সিটি করপোরেশনের সেরা তিনজন করদাতা হলেন-আব্দুল আওয়াল, নাসিমুল গণি খান টোটন ও সৈয়দ শাহীন শওকত। দীর্ঘ সময়ে করদাতা কর প্রদানকারী দুইজন হলেন- তাজকেরাতুল ইসলাম ও বদরুদ দোজা।
 তরুণ করদাতা হলেন পাভেল হোসেন ও মহিলা সর্বোচ্চ করদাতা নূরজাহান বেগম।
রাজশাহী জেলার সর্বোচ্চ করদাতা হলেন আব্দুস সোবহান, কাজী মাহমুদুল হাসান মামুন ও একরামুল হক। দীর্ঘ মেয়াদী করদাতা আর বিন্দু সাহা, আতাহার আলী। তরুণ করদাতা, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, দেওপাড়া ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মোঃ বেলাল উদ্দীন ও মহিলা সর্বোচ্চ করদাতা ইসরাত জাহান।
চাঁপাইনবয়াবগঞ্জ পুরুষ সেরা করদাতা হলেন এরফান আলী, সেলিম রেজা ও তরিকুল ইসলাম। দীর্ঘ মেয়াদী করদাতা নাইমুল হক ও কাত্তিক চন্দ্র সরকার। তরুণ করদাতা আখতারুল ইসলাম ও মহিলা সর্বোচ্চ করদাতা আয়েশা সিদ্দিকা।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com