বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ১২:২৪ পূর্বাহ্ন

মামুনুলের বিরুদ্ধে আদালতে যা বললেন ঝর্ণা

মামুনুলের বিরুদ্ধে আদালতে যা বললেন ঝর্ণা

অল নিউজ ডেস্ক :
হেজাব খুলবে না ঝর্ণা, শরীয়তের নিষেধ আছে’। ধর্ষণ মামলার বাদীকে এমন আদেশ দেওয়ার পর সবার চোখ তখন এজলাসে দাঁড়ানো সেই মামলার আসামি হেফাজতের সাবেক নেতা মামুনুল হকের দিকে। নিজের কথিত স্ত্রীকে এমন আদেশ দেওয়ায় কেউ টিপ্পনী কাটছিলেন আবার কেউ অবাক হয়ে তাকিয়ে ছিলেন।

বুধবার (২৪ নভেম্বর) নারায়ণগঞ্জ জেলা নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে হেফাজতে ইসলামের সাবেক নেতা মামুনুল হকের বিরুদ্ধে ‘কথিত’ দ্বিতীয় স্ত্রী জান্নাত আরা ঝর্ণার করা ধর্ষণ মামলার সাক্ষ্য গ্রহণের সময় এমন নাটকীয় মুহূর্তের অবতারণা হয়।

 

এ সময় আসামিপক্ষ জেরা করলে মামলা বাদী ঝর্ণা বলেন, মামুনুলের সঙ্গে বিয়ের কোনো কাগজপত্রে আমি স্বাক্ষর করিনি। বিয়ের প্রলোভন দেখিয়ে মামুনুল বিভিন্ন হোটেল ও রিসোর্টে নিয়ে গিয়ে আমার সঙ্গে অসংখ্যবার শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন।

 

সাক্ষী শেষে ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হক শ্যামল পুনরায় আসামি মামুনুল হককে কারগারে পাঠানোর নির্দেশ দেন। এর আগে সকাল সাড়ে ৯টায় কাশিমপুর কারাগার থেকে কঠোর নিরাপত্তায় মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে নিয়ে আসে পুলিশ।

 

এদিকে বিগত দিনগুলোয় মামুনুল হককে নারায়ণগঞ্জ আদালতে হাজির করার সময় হেফাজতের তেমন কোনো নেতাকর্মীর উপস্থিতি না থাকলেও বুধবার কোর্ট চত্বরে হেফাজতের নেতাকর্মীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। সকালে গারদখানায় আনার সময়েই গাড়ির আশপাশে ছিলেন তারা। দুপুর সোয়া ১২টায় আদালতে তোলার সময়ও এসব নেতাকর্মী মামুনুল হকের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেন। কিছুক্ষণ পরপর মামুনুলের সমর্থকরা সেখানে স্লোগান দিতে থাকনে।

পরে সাক্ষ্য গ্রহণ শেষে বের হওয়ার সময় মামুনুল তার সমর্থকদের উদ্দেশে বলেন, তোমরা কেন এখানে এসেছ? ভয় পেও না। সত্যের জয় হবে।’

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com