বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৪:১৩ পূর্বাহ্ন

কাটাখালি মেয়র আব্বাসের কুশপুত্তলিকা দাহ

কাটাখালি মেয়র আব্বাসের কুশপুত্তলিকা দাহ

মো: সেলিম হোসেন, রাজশাহী ব্যুরো :

কাটাখালি পৌরসভা মেয়র আব্বাস আলী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সম্পর্কে কটুক্তি ও রাজশাহী সিটি কর্পোরেশন গেটে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণে বাধার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

 

শুক্রবার (২৬ শে নভেম্বর) সকাল ১১টার সময় উন্নয়নের অভিযাত্রায় রাজশাহীর আয়োজনে মহানগরীর আলুপট্টির মোড় থেকে বিক্ষোভ মিছিল বেড় হয়ে নগরী সাহেব বাজার জিরো পয়েন্ট এসে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ শেষে পথসভায় বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ-সম্পাদক সিরাজুম মুবিন সবুজ ও রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ। সমাবেশের পরিসমাপ্তি ঘোষণা করেন রাজশাহী মহানগর ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম বিপু। এরপর কাটাখালির পৌর মেয়র আব্বাস আলীর কুশপুত্তলিকা দাহ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ-সম্পাদক হাসান রেজা ও সাংগঠনিক সম্পাদক রাসিক দত্ত, রাবি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ-সম্পাদক সরকার ডন, রুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক চৌধুরী মাহফুজুর রহমান তপু, মহানগর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ-সম্পাদক মারুফ হোসেন।
রাজশাহী কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ-সম্পাদক নাইমুল হাসান (নাঈম), রাজশাহী সিটি কলেজ ছাত্রলীগের আহ্বায়ক রাকিব, অগ্রণী কলেজ শাখা ছাত্রলীগের আহ্বায়ক হাসনাইন মুত্বাকী (বিস্ময়), ১নং ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ-সম্পাদক ইসমাইল হোসেন সজিব।

 

এছাড়াও আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি বাহারুল আলম সাগর, সহ-সভাপতি শাওন হাসান, যুগ্ম সাধারণ-সম্পাদক রিয়াজ ও সোহান, নগর ছাত্র ফেডারেশনের সহ-সভাপতি মেহেদি হাসান রাজাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com