বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:১৭ অপরাহ্ন

ঈদ আনন্দ মেলায় মাহির নাচ

ঈদ আনন্দ মেলায় মাহির নাচ

বিয়ের পর সিনেমার পাশাপাশি ব্যবসায় বেশ মনোযোগী হয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। শ্বশুরবাড়ি গাজীপুরে খুলেছেন নিজের প্রথম রেস্টুরেন্ট। যেটা নিয়েই এখন সময় কাটছে তার।

তবে এত ব্যস্ততার মধ্যেও ঈদে ছোট পর্দায় হাজির হতে যাচ্ছেন ‘অগ্নি’কন্যা! বিটিভির ঈদের বিশেষ অনুষ্ঠান ‘আনন্দ মেলা’য় নাচতে দেখা যাবে মাহিকে।

বাংলাদেশ টেলিভিশনের এবারের ঈদের ‘আনন্দ মেলা’ সাজানো হয়েছে সিনেমা নির্মাণের ঢংয়ে। এবার উপস্থাপনায় রয়েছেন নাটকের দুই শিল্পী সাজু খাদেম ও নাদিয়া আহমেদ।

তারা জানান, নাচ, গান, রোমান্স, ফাইটিং, সাসপেন্স, থ্রিলিং সবই থাকছে পুরো অনুষ্ঠান জুড়ে। বিগত পাঁচ দশকের সিনেমার জনপ্রিয় পাঁচ গানের সঙ্গে থাকছে মাহিয়া মাহিসহ তুষার খান, চিত্রলেখা গুহ, মুরাদ, চাঁদনি, নিরব, রুহি, সাব্বির, সাজু খাদেম ও নাদিয়ার পারফরমেন্স।

আরো থাকছে তিন পুরুষ সঙ্গীতশিল্পী সন্দীপন দাস, কামরুজ্জামান রাব্বি ও মেসবাহ বাপ্পির গাওয়া মেয়েলি কণ্ঠের তিন গান।

এ প্রসঙ্গে বিটিভির পরিচালক (অনুষ্ঠান ও পরিকল্পনা) জগদীশ এষ বলেন, দর্শকদের ঈদের অন্যতম আনন্দের জায়গা বিটিভির ‘আনন্দমেলা’। প্রতিবারই বর্ণিল আয়োজনে সাজানো হয় অনুষ্ঠানটি। তবে এবার দর্শকরা একেবারেই ব্যতিক্রমধর্মী এক আনন্দমেলা দেখবেন।

যৌথভাবে ‘আনন্দ মেলা’ অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মনিরুল হাসান ও গোলাম মোর্শেদ। প্রচারিত হবে ঈদের দিন রাত দশটার ইংরেজি সংবাদের পর।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com