বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:৫২ অপরাহ্ন

শিবগঞ্জে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৪

শিবগঞ্জে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় আহত ৪

মোহা: সফিকুল ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) সংবাদদাতা:

শিবগঞ্জের দূর্লভপুরে চাঁদা না দেয়ায় সন্ত্রাসী হামলায় একজন মেম্বার ও একজন পুলিশ সদস্য সহ ৪জনকে কুপিয়ে গুরতর জখম করেছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় শিবগঞ্জ থানায় একটি মামলা হয়েছে। ১জন আসামী গ্রেফতার হয়েছে।। ( ৭ মে ) শনিবার  আব্দুল লতিফ স্বাক্ষরিত শিবগঞ্জ থানায় করা এজাহার সূত্রে জানা গেছে ।

জানা যায়, গত ৬ মে দুপুর দূলর্ভপুর ভান্ডার গ্রামের মৃত রাজবুল হকের ছেলে রায়হান আলি(২৮) ও জোহাক আলি (৩২) মুত সেন্টু আলির ছেলে শাহীদ আলি(৪০)সহ আরো ৪/৫জন ভাড়াটিয়া সন্ত্রাসী দূর্লভপুর বাজারে আব্দুল লতিফের সাইকেল মেরামতের দোকানে গিয়ে মোটা অংকের চাঁদা দাবী করে। আব্দুল লতিফ চাঁদা না দেয়ায় তাকে জোর করে মঞ্জুর হোসেন চৌধুরীর আম বাগানে নিয়ে গিয়ে আম গাছের সাথে বেঁধে চাকু, লাঠি ও রড দিয়ে এলোপাতাড়ি পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় আব্দুল লতিফের চিৎকারে স্থানীয় ইউপি সদস্য ও মৃত নজরুল ইসলামের ছেলে ফুলচাঁন (৪০), তার ভাই আবু সায়েদ((৫৫) তার ভাতিজা ও মৃত নজরুল ইসলামের ছেলে পুলিশ সদস্য জিয়ারুল ইসলাম(২৮) উদ্ধার করতে গেলে রায়হান, জোহাক ও শাহীদ সহ প্রায় ৭/৮জনের সন্ত্রাসী দল তাদেরকেও একই ভাবে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে।

এ সময় স্থানীয়রা ছুটে আসলে তারা বিভিন্ন ধরনের হুমকী দিয়ে পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে শিবগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে অবস্থা খারপ হওযায় রাজশাহীি মেডিকেল কলেজে ভর্তি করা হয়। তারা বর্তমানে ২নং ওযার্ডের ২০ ও ২২ নং বেডে ও ৮নং ওয়ার্ডে চিকিৎসাধীন রযেছে। সরজমিনে এলাকায় গেলে এলাকার শাহীন, তসিকুল.ফারুক সহ অনেকেই জানান, রায়হান তার ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনীর মাধ্যমে দীর্ঘদিন যাবত চাঁদাবাজি করে আসছে। ইতিমধ্যে সে এবং তার সন্ত্রাসী বাহিনী সফিকুল ইসলাম রানা, আব্দুল বাসির,উপজেলা যুবলীগের সভাপতি অধ্যাপক রফিকুল ইসলাম সোহবুল সহ অনেক ব্যক্তির কাছে চাঁদা দাবী করে না পাওয়ায় পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করেছে। শূধু ত্ইা নয় আব্দুল বাসিরের ৮বিঘা জমি জোর করে ভোগ দখলে রেখেছে। ।

 

এব্যাপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ চৌধুরী যোবেয়ার হোসেন বলেন মামলা এন্ট্রি হয়েছে। তদন্তের ভার এস আই মেসবাহকে দেয়া হয়েছে। একজন আসামী গ্রেফতার হয়েছে । বাকী আসামীদের প্রেফতারের চেষ্টা চলছে এবং মামলার তদন্তও চলছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com