বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:১৩ অপরাহ্ন

রাজশাহীতে জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা ও লাঠিচার্জ আহত ১২

রাজশাহীতে জেলা যুবদল ও ছাত্রদলের বিক্ষোভ মিছিলে পুলিশের বাধা ও লাঠিচার্জ আহত ১২

নিজস্ব প্রতিবেদক :

রাজাশাহী জেলা যুবদল ও ছাত্রদলের আয়োজনে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে বিক্ষোভ মিছিল বের করে। বিএনপি চেয়ারপার্সন, তিন বারের সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিএনপি জাতয়ি নির্বাহী কমিটি রাজশাহী বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক সৈয়দ শাহীন শওকত এর বাড়িতে ককটেল হামলার প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল বের করেন তারা। মিছিলে নেতৃত্ব দেন জেলা যুবদলের সদস্য আহবায়ক মাসুদুর রহমান স্বজন, সদস্য সচিব রেজাউল করিম টুটুল, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি শাহরিয়ার আলম বিপুল ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরফিন কনক। এসময়ে জেলা যুবদল ও ছাত্রদলের অন্যান্য নেতাকর্মী মিছিলে উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জেলা যুবদলের সদস্য সচিব রেজাউল করিম টুটুল বলেন, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দ নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে থেকে মিছিল নিয়ে মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে দিয়ে বাটার মোড়ের দিকে এগিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ বাধা প্রদান করেন। পরে পুলিশের সাথে কথা বলে বাটার মোড়ের দিকে শান্তিপূর্ণভাবে এগুতে থাকলে হঠাৎ করে দুই পুলিশ মোটর সাইকেল যোগে এসে কোন কিছু বলার পূর্বেই বিনা উস্কানীতে অতর্কিতভাবে মিছিলের উপর লাঠি চার্জ করে এবং নেতাকর্মীদের বেদম মারপিট শুরু করে।


পুলিশের মারপিটে ১২জন নেতাকর্মী আহত হন। এর মধ্যে ৫জনের অবস্থা গুরুত্বর বলে জানান তিনি। আহতরা সবাই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে তিনি নিশ্চিৎ করেন টুটুল। লাঠিচার্জে নেতৃবৃন্দ ছত্রভঙ্গ হয়ে বিভিন্ন দিকে পালিয়ে যান এবং কিছু নেতৃবৃন্দ পার্টি অফিসের গিয়ে আশ্রয় নেন।

এদিকে রাজশাহী জেলা বিএনপি’র সাবেক সাংগঠনিক সম্পাদক ও বর্তমান সদস্য গোলাম মোস্তফা মামুন ও বোয়ালিয়া থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com