বুধবার, ২৯ Jun ২০২২, ১০:২৭ অপরাহ্ন

রাজশাহীতে প্রতারক গ্রেফতার

রাজশাহীতে প্রতারক গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :
রাজশাহীর মোহনপুর থানা পুলিশের অভিযানে আয়েজউদ্দীন (৪০) নামের এক প্রতারককে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতারণার অভিযোগে শনিবার তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখার আলম।

তিনি জানান, গত ২০২২ সালে ১৪ জুন মোহনপুর বাটুপাড়া গ্রামের মৃত মফিজউদ্দিনের ছেলে আয়েজউদ্দীন (৪০) বাটুপাড়া গ্রামের সেলিম রেজার স্ত্রী সীমা খাতুন (২৫) ও সীমার মামাতো ভাই মিলনের স্ত্রী মেরিনা বেগম (৩০) কে বিদেশ মরিশাসে পাঠানোর নামে প্রতারক আয়েজউদ্দীন জনপ্রতি ১ লাখ ১০ হাজার টাকা এবং পাসপোর্ট প্রস্তুত করার খরচ বাবদ ২৪ হাজার টাকা নেয়।

পরবর্তীতে সীমা ও মেরিনা জানতে পারেন পাসপোর্ট করার জন্য সরকারি ভাবে জনপ্রতি ৬,৩২৫ টাকা খরচ হয়। আয়েজ উদ্দিন তাদের কাছে থেকে প্রতারণার মাধ্যমে ও বিশ্বাসভঙ্গ করে পাসপোর্ট করে দেওয়ার কথা বলে অতিরিক্ত টাকা গ্রহণ করেছে।

শনিবার মোহনপুর বাটুপাড়া সাকিনস্থ আয়েজ উদ্দিনের নিজ বাড়িতে সীমা ও মেরিনা অতিরিক্ত টাকা ফেরত চাইতে গেলে সে টাকা দিতে অস্বীকার করে ও ভয়ভীতি দেখায় তাদের। এ বিষয়ে আয়েজউদ্দীন বিরুদ্ধে মোহনপুর থানায় মামলা মামলা দায়ের করে প্রতারণার শিকার সীমা বেগম ও মেরিনা খাতুন। পরে থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com