বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১১:২১ অপরাহ্ন

দেশের কল্যাণে কাজ করতে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আইজিপির আহ্বান

দেশের কল্যাণে কাজ করতে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আইজিপির আহ্বান

নিউজ ডেস্ক :
ছকের বাইরে বেরিয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের প্রতি আহ্বান জানিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

রবিবার বিকালে পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব প্রাইডে অতিরিক্ত আইজি, পুলিশ হেডকোয়ার্টার্স থেকে অতিরিক্ত ডিআইজি এবং পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের র‍্যাংক ব্যাজ পরানোর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান তিনি।

বাংলাদেশ পুলিশের এআইজি (মিডিয়া অ্যান্ড পিআর) মো. কামরুজ্জামান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
আইজিপি বলেন, ‘পদোন্নতি পেলে দায়িত্ব বাড়ে’ এ কথাটি হৃদয়ের অন্তঃস্থল থেকে বিশ্বাস করে দায়িত্ব পালনে এর প্রতিফলন ঘটাতে হবে। মেধা ও যোগ্যতার সর্বোচ্চ প্রয়োগ করে নিজেকে পদের জন্য প্রস্তুত করতে হবে। আইজিপি পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তা ও তাদের পরিবারের সদস্যদের আন্তরিক অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি ড. মইনুর রহমান চৌধুরী, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়া, অতিরিক্ত ডিআইজি আলমগীর কবীর প্রমুখ বক্তব্য দেন।

বাংলাদেশ পুলিশের নতুন র‍্যাংক ব্যাজ পরানোর নীতিমালা অনুযায়ী আইজিপি ড. বেনজীর আহমেদ এবং অতিরিক্ত আইজি ড. মইনুর রহমান চৌধুরী পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত আইজি মোহাম্মদ আলী মিয়াকে র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন। অতিরিক্ত আইজি মাজহারুল ইসলামের উপস্থিতিতে ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন) আমিনুল ইসলাম এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তার জীবনসঙ্গী অতিরিক্ত ডিআইজি ও পুলিশ সুপারদের র‍্যাংক ব্যাজ পরিয়ে দেন।

অনুষ্ঠানে অতিরিক্ত আইজি, ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তা এবং পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের জীবনসঙ্গীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com