বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১১:০৬ অপরাহ্ন

২ ব্রাজিলিয়ানের গোলে বসুন্ধরার জয়

২ ব্রাজিলিয়ানের গোলে বসুন্ধরার জয়

নিউজ ডেস্ক :
৩৮ দিন পর পুনরায় শুরু হয়েছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ। বসুন্ধরা কিংস মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটিকে ২-০ গোলে হারিয়েছে। এই জয়ে বসুন্ধরা কিংস ১৬ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে।

কিংসের এই ম্যাচের দুই গোলদাতাই ব্রাজিলিয়ান। দুই ব্রাজিলিয়ান গোল দু’টি করেছেন দুই মিনিটের ব্যবধানে। ৩৬ মিনিটে মিগুয়েল ফেরেইরা ম্যাচে লিড এনে দেয়ার দুই মিনিট পরই অধিনায়ক রবসন রবিনহো করেন আরেক গোল। দ্বিতীয়ার্ধে আর কোনো গোল না হওয়ায় ২-০ স্কোরলাইনেই শেষ হয় ম্যাচ।

 

আজ মঙ্গলবার (২১ জুন) মুন্সিগঞ্জ জেলা স্টেডিয়ামে বসুন্ধরা কিংসকে গোলের জন্য ৩৬ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়েছে। এর দুই মিনিট আগে রহমতগঞ্জ দশ জনের দলে পরিণত হয়। জিয়াউর রহমান সোহেল লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। রহমতগঞ্জ দশ জনের দলে পরিণত হওয়ার কিছুক্ষণ পরেই ব্রাজিলিয়ান মিগুয়েল ফেরেইরা গোল করেন। দুই মিনিট পরই ব্যবধান দ্বিগুণ করেন আরেক ব্রাজিলিয়ান।

এই হারে রহমতগঞ্জ কিছুটা অবনমনের চাপে পড়েছে। ১৬ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে ১২ দলের মধ্যে ১০ নম্বরে রয়েছে পুরান ঢাকার ক্লাবটি। এক ম্যাচ কম খেলা মুক্তিযোদ্ধা ও স্বাধীনতা ক্রীড়া সংঘের পয়েন্ট যথাক্রমে ৮ এবং ৬।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com