বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১০:৫৭ অপরাহ্ন

নিখোঁজ স্কুলছাত্রের পচন ধরা লাশ জঙ্গল থেকে উদ্ধার

নিখোঁজ স্কুলছাত্রের পচন ধরা লাশ জঙ্গল থেকে উদ্ধার

নিজস্ব প্রতিনিধি :
বগুড়ার শাজাহানপুরে নিখোঁজ সপ্তম শ্রেণির স্কুলছাত্র নওফেল শেখকে (১৪) হত্যা করা হয়েছে। নিখোঁজের দুই দিন পর পুলিশ সোমবার রাতে উপজেলার খরনা ইউনিয়নের দাড়িগাছা গ্রামের জঙ্গল থেকে তার পচন ধারা বিকৃত লাশ উদ্ধার করেছে।

নিহতের বাবা মঙ্গলবার দুপুরে শাজাহানপুর থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, নিহত নওফেল শেখ বগুড়ার শাজাহানপুর উপজেলার খরনা ইউনিয়নের দাড়িগাছা হাটপাড়া গ্রামের ইসরাইল শেখের ছেলে। সে স্থানীয় দাড়িগাছা ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ত।

নওফেল স্কুলে পরীক্ষা দেওয়ার কথা বলে গত শনিবার বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়। এরপর আর বাড়ি ফিরে আসেনি। পরিবার থেকে রোববার শাজাহানপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়। সোমবার সন্ধ্যার দিকে বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে উপজেলার খরনা দাড়িগাছা গ্রামে একটি জঙ্গল তার পচন ধরা লাশ দেখতে পাওয়া যায়। খরব পেয়ে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠায়।

শাজাহানপুর থানার ওসি আবদুল্লাহ আল মামুন জানান, নিহতের পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ ফুলে যাওয়ায় তাকে কিভাবে হত্যা করা হয়েছে তার নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছে না। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এ ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। নিহতের বাবা মঙ্গলবার দুপুরে থানায় অজ্ঞাতদের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন।

পুলিশ কর্মকর্তার ধারণা, পূর্ব বিরোধের জের ধরে তাকে বন্ধু বা পরিচিতরা স্কুলে যাওয়ার পথে তাকে ওই জঙ্গলে নিয়ে শ্বাসরোধে হত্যা করেছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com