বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১১:০৩ অপরাহ্ন

ফের একসঙ্গে পর্দায় ফিরছেন শাহরুখ-অমিতাভ

ফের একসঙ্গে পর্দায় ফিরছেন শাহরুখ-অমিতাভ

নিউজ ডেস্ক :
বড় পর্দায় একসঙ্গে আসছেন অমিতাভ বচ্চন আর শাহরুখ খান! সত্যি? নিজের কানকেই যেমন বিশ্বাস করতে পারছেন না অনেকে। তবে এবার সে সম্ভাবনাই তৈরি হয়েছে। খুব জলদি বলিউডের এই দুই সুপারস্টারের দেখা মিলবে একইসাথে। নিশ্চিত খবর না মিললেও, বলিপাড়ার অন্দরের লোকজন সেটাই বলাবলি করছে।

কোন সিনেমায়? আসছে ‘ডন ৩’। শোনা যাচ্ছে, নতুন ‘ডন’-এ একসঙ্গে পুরনো দুই ডন আমিতাভ বচ্চন আর শাহরুখ খান। এই জল্পনা আরও বাড়ে যখন অমিতাভ টুইটারে একটা ছবি দেন ডন দেখতে হলের বাইরে মানুষের জমানো ভিড়ের, যা মুক্তি পেয়েছিল ১৯৭৮ সালে।

শোনা যাচ্ছে ‘ডন ৩’-এর স্ক্রিপ্ট লেখার কাজ চলছে জোরকদমে। এক্সেল এন্টারটেনমেন্ট প্রযোজনা সংস্থা ‘ডন’-এর তৃতীয় সিক্যুয়েল নিয়ে আসার কথা ভাবছে খুব জলদি। আপাতত শাহরুখ ও অমিতাভকে একসঙ্গে নিয়ে আসার চেষ্টার খবর থাকলেও, রণবীর সিং-এর নামও রয়েছে তালিকায়। নতুন ‘ডন’ হিসেবে।
২০১৯-এ শোনা গিয়েছিল ‘ডন ৩’ থেকে সরে দাঁড়াতে চান শাহরুখ, বদলে রাকেশ শর্মার বায়োপিকে কাজ করতে ইচ্ছুক বাদশা। তবে সেই স্পেস অ্যাডভেঞ্চার ছবিখানা নিয়ে আর কোনও কথাই এগোয়নি। তাই শাহরুখের ‘ডন ৩’-এ অভিনয়ের বেশ জোড়ালো একটা সম্ভাবনা আছে। সূত্র: হিন্দুস্তান টাইমস

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com