বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
রাজশাহীতে ১৮ মামলার আসামি গ্রেফতার

রাজশাহীতে ১৮ মামলার আসামি গ্রেফতার

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী মহানগরীতে ১৮ মামলার গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামিকে গ্রেফতার করেছে আরএমপি’র রাজপাড়া থানা পুলিশ।
গ্রেফতারকৃত মো: শাহাজাহান আলী। সে রাজশাহী মহানগরীর লক্ষীপুর টিবি রোডের মৃত আক্কেল আলীর ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, আসামি শাহাজাহান আলীর বিরুদ্ধে আরএমপি’র রাজপাড়া থানায় ৮ টি সাজা গ্রেফতারী পরোয়ানা-সহ ১৮ মামলার গ্রেফতারী পরোয়ানা মূলতবি ছিলো। সে মামলা গুলোয় তার মোট সাজা ৬ বছর ৩ মাস ও ১ কোট ৩০ লক্ষ টাকা অর্থদন্ড। শাহাজাহানকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করতে অভিযান অব্যাহত রাখে রাজপাড়া থানা পুলিশ। গতকাল ২১ জুন ২০২২ তারা গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, আসামি শাহাজাহান পাবনা জেলার আটঘরিয়া থানা এলাকায় অবস্থান করছে।

উক্ত সংবাদের পরিপ্রেক্ষিতে রাজপাড়া থানার অফিসার ইনচার্জ মো: জাহাঙ্গীর আলমের নেতৃত্বে এসআই কাজল কুমার নন্দী, এসআই নুর ইসলাম ও তাদের টিম গতকাল সন্ধ্যায় ৭ টায় পাবনার আটঘরিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে আসামি শাহাজাহানকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com