বুধবার, ২৯ Jun ২০২২, ০৯:২০ অপরাহ্ন

রাজশাহীর শীর্ষ মাদক কারবারি গাজা সাইফুল আটক

রাজশাহীর শীর্ষ মাদক কারবারি গাজা সাইফুল আটক

নিজস্ব প্রতিনিধি :

রাজশাহী মহানগরীর শীর্ষ মাদক কারবারি সাইফুল ইসলাম ওরফে গাজা সাইফুলকে গ্রেপ্তার করেছে চন্দ্রিমা থানা পুলিশ। মঙ্গলবার রাত ১০ টার দিকে চন্দ্রিমা থানার ওসি এমরান হোসেনের নেতৃত্বে পুলিশের একটি টিম দুর্গাপুর উপজেলার আমগাছী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করে।

সাইফুল রাজশাহী নগরীর ভদ্রা জামালপুর এলাকার শমসেরের ছেলে। সাইফুলের বিরুদ্ধে রাজশাহীসহ দেশের বিভিন্ন থানায় মাদকের একাধিক মামলা রয়েছে। সে মাদকের পাঁচটি মামলার পলাতক আসামী।
পুলিশের একটি সূত্রের দেয়া তথ্য মতে, ২০০০ সালের আগ দিয়ে সাইফুল রংপুর বিভাগের কুড়িগ্রাম থেকে রাজশাহীতে খালি হাতে আসে। রাজশাহী নগরীর ভদ্রায় অবস্থিত একটি বস্তিতে বসবাসের পাশাপাশি বাদাম বিক্রি, রিকশা চালানো ও তরকারি বিক্রি করে জীবিকা নির্বাহ শুরু করে।

এক পর্যায়ে সে মাদক ব্যবসায় জড়িয়ে পড়ে। পরবর্তীতে সে রাজশাহী জেলার বিভিন্ন উপজেলায় এবং নগরীতে গাঁজা, ইয়াবা, ফেনসিডিল সরবরাহ করতে শুরু করে। মাদক ব্যবসার মাধ্যমে সে রাজশাহী মহানগরীর ভদ্রা, পদ্মা আবাসিক ও জামালপুর সহ রাজশাহী ও রংপুরের একাধিক এলাকায় বাড়ি জমি ও গাড়ির মালিক হয়। বর্তমান সরকারের মাদকবিরোধী অভিযান শুরু হলে সাইফুল আত্মগোপনে চলে যায়।

চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন জানান, সাইফুল রাজশাহীসহ আশপাশের জেলায় চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। যার মধ্যে পাঁচটি মামলায় সে পলাতক আসামি। মঙ্গলবার দুর্গাপুরের একটি প্রত্যন্ত গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com