বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ায় প্রবাসী স্বামীর আত্নহত্যা

পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ায় প্রবাসী স্বামীর আত্নহত্যা

নোয়াখালী প্রতিনিধি :
নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলায় পরকীয়া প্রেমিকের সঙ্গে স্ত্রী পালিয়ে যাওয়ায় এক প্রবাসী স্বামী আত্নহত্যা করেছে।

নিহত বাহার উল্যাহ (৩৯) উপজেলার নাটেশ্বর ইউনিয়নের পশ্চিম নাটেশ্বর গ্রামের  আলী আজম মাস্টার বাড়ির আব্দুল মান্নানের ছেলে।

বুধবার (২২ জুন) দুপুর ১টার দিকে উপজেলার পশ্চিম নাটেশ্বর গ্রামের নিজ বাড়িতে গলায় ফাঁস দিয়ে এ প্রবাসী আত্নহত্যা করে।

বিষয়টি নিশ্চিত করেন সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন অর রশীদ। তিনি বলেন, গত ১০ দিন আগে বাহার উল্যাহ দক্ষিণ আফ্রিকা থেকে দেশে আসে।  আজ তাঁর স্ত্রী পরকীয়া প্রেমিকের সঙ্গে পালিয়ে বিয়ে করে।  প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে,এমন খবরে স্ত্রীর উপর অভিমান করে স্বামী নিজ শয়ন কক্ষের সিলিং ফ্যানের সঙ্গে পরিবারের অন্য সদস্যদের অগোচরে গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে।

ওসি আরো জানায়,খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তীতে আইনগত প্রদক্ষেপ নেওয়া হবে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com