বুধবার, ২৯ Jun ২০২২, ০৯:৫৫ অপরাহ্ন

বাহুবলী ২’র রেকর্ড ভেঙে ৪০০ কোটির পথে ‘বিক্রম’

বাহুবলী ২’র রেকর্ড ভেঙে ৪০০ কোটির পথে ‘বিক্রম’

নিউজ ডেস্ক :
ভারতীয় সিনেমার ইতিহাসে একটি বিস্ময়ের নাম ‘বাহুবলী ২’। এস এস রাজামৌলি পরিচালিত সিনেমাটি বিশ্বব্যাপী ১ হাজার ৮১০ কোটি রুপি আয় করেছিল। এর মধ্যে কেবল তামিলনাডুতে আয় করেছিল ১৫২ কোটি রুপি। তামিলে এটাই ছিল কোনো সিনেমার সর্বোচ্চ আয়।

এবার সেই রেকর্ড ভেঙে দিয়েছে সম্প্রতি মুক্তি পাওয়া তামিল সিনেমা ‘বিক্রম’। মুক্তির ১৭ দিন পেরিয়ে কেবল তামিলনাডুতেই সিনেমাটির আয় ছাড়িয়েছে ১৫৭ কোটি রুপি! ফলে এই অঞ্চলে এখন সর্বোচ্চ আয়কারী সিনেমা ‘বিক্রম’।

ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে জানা গেছে, ১৭ দিন শেষে ‘বিক্রম’ সিনেমাটি কেরালা থেকে আয় করেছে ৩৬ কোটি ১০ লাখ, অন্ধ্রপ্রদেশ ও নিজাম থেকে ৩১ কোটি ১৫ লাখ, কর্ণাটকে ২২ কোটি ২০ লাখ, ভারতের বাকিসব অঞ্চলে ১৩ কোটি ৭৫ লাখ এবং বিদেশে ১১৫ কোটি ৫০ লাখ রুপি আয় করেছে।

সবমিলিয়ে বিশ্বব্যাপী সিনেমাটির আয় এখন ৩৭৬ কোটি ৪৫ লাখ রুপি। বলাই বাহুল্য, খুব শিগগিরই ৪০০ কোটির মেগাক্লাবে প্রবেশ করবে এই সিনেমা।

সিনেমার প্রধান তিন চরিত্রে ফাহাদ ফাসিল, কমল হাসান ও বিজয় সেথুপতি
‘বিক্রম’ নির্মাণ করেছেন লোকেশ কনাগরাজ। এর নাম ভূমিকায় অভিনয় করেছেন ভারতের কিংবদন্তি অভিনেতা কমল হাসান। তার সঙ্গে আরও আছেন মালায়লাম তারকা ফাহাদ ফাসিল ও তামিল তারকা বিজয় সেথুপতি। অ্যাকশন-থ্রিলার ধাঁচের সিনেমাটি মুক্তি পেয়েছে গত ৩ জুন। এর বাজেট ১২০ থেকে ১৫০ কোটি রুপির মতো।

বললে ভুল হবে না, এটি কমল হাসানের ক্যারিয়ারের সবচেয়ে সফল সিনেমা। এছাড়া বিজয় সেথুপতি ও ফাহাদ ফাসিলের ক্যারিয়ারেও এত বেশি আয় করা সিনেমা নেই। ফলে তিন তারকার জন্যই ‘বিক্রম’ নতুন মাইলফলক।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com