বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:০৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
গোদাগাড়ীতে চাঁদাবাজি মামলায় দুই যুবক গ্রেপ্তার নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা
পদ্মা সেতুর আমন্ত্রণ ফিরিয়ে দিয়ে জনগণের স্বপ্নকে প্রত্যাখ্যান করেছে বিএনপি

পদ্মা সেতুর আমন্ত্রণ ফিরিয়ে দিয়ে জনগণের স্বপ্নকে প্রত্যাখ্যান করেছে বিএনপি

নিউজ ডেস্ক :
‘পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র ফিরিয়ে দেওয়ার মাধ্যমে বিএনপি এ দেশের জনগণকে প্রত্যাখ্যান করেছে, জনগণের স্বপ্নকে প্রত্যাখ্যান করেছে’ বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক। আগামী ২৫ জুন পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে আজ বুধবার জাজিরা প্রান্তে সমাবেশস্থল পরিদর্শনে এসে এক প্রস্তুতি সভায় তিনি এ কথা বলেন।

বিএনপি নেতাদের সমালোচনা করে নানক বলেন, তারা এদেশের স্বাধীনতাকে মানতে পারেনি, তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলা মানতে পারেনি, তাই তারা পদ্মা সেতুও মানতে পারছেন না। তাই তারা স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানের আমন্ত্রণপত্র গ্রহণ করেনি। এই কারণে এই দেশের জনগণ তাদেরকে বার বার প্রত্যাখ্যান করেছে। আগামী নির্বাচনেও জনগণ বিএনপিকে প্রত্যাখ্যান করবে।

বিদেশ থেকে দেশে আসার টিকিট পাওয়া যাচ্ছে না উল্লেখ করে নানক বলেন, স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন আগামী ২৫ জুন। দেশের বিভিন্ন প্রান্ত থেকে ১০ লক্ষ মানুষের জনশ্রুতি হবে এই সমাবেশ স্থলে। কিন্তু আমাদের লক্ষ্য থাকবে ১৫ থেকে ২০ লক্ষ মানুষের সমাগম করা। ইতিমধ্যে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মানুষ আসতে শুরু করেছে। শুধু তাই নয়, বিদেশ থেকে দেশে আসার টিকিট পাওয়া যাচ্ছে না। কারণ বিদেশে থাকা প্রবাসী ভাইয়েরা দেশে আসতে শুরু করেছে। যারা স্বপ্নের পদ্মা সেতু দু’চোখে দেখতে চায়, তারাও সমাবেশস্থলে যোগ দিতে চায়।
দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, উদ্বোধন অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের উদ্দেশে ভাষণ দেবেন। আমাদের ভুলে গেলে চলবে না- এই পদ্মা সেতু তৈরি করতে ষড়যন্ত্রকারীরা দেশে-বিদেশে চক্রান্ত করেছে। তাই আগামী ২৫ জুন সমাবেশ সফল করার মাধ্যমেই ষড়যন্ত্রের দাঁতভাঙ্গা জবাব দিতে হবে। তাই নেতাকর্মীদের সতর্ক থাকতে হবে।

এ সময় দলের আরেক প্রেসিডিয়াম সদস্য আবদুর রহমান বলেন, ‘তারা বলে ৭৫’ এর হাতিয়ার গর্জে উঠুক আরেকবার। তাদের নেতা দণ্ডিত পলাতক তারেক রহমান একই সুরে কথা বলে। এর মাধ্যমে প্রমাণিত হয় বঙ্গবন্ধু খুনের সঙ্গে জিয়াউর রহমান জড়িত। তারা একুশে ফেব্রুয়ারি মানে না, ১৬ই ডিসেম্বর মানে না, কারণ তাদের কোন আদর্শ নেই। তাই তারা পদ্মা সেতুকেও মানতে পারছে না।’

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী এনামুল হক শামীম, কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন অপু এমপি, আনোয়ার হোসেন, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com