বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নয়ন খানকে ভাইস চেয়ারম্যান হিসাবে দেখতে চায় শিবগঞ্জ উপজেলাবাসী ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ
চালু হচ্ছে রাজশাহী-কক্সবাজার সরাসরি ফ্লাইট

চালু হচ্ছে রাজশাহী-কক্সবাজার সরাসরি ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের প্রচেষ্টায় শিগগিরই রাজশাহী থেকে কক্সবাজার রুটে চালু হতে যাচ্ছে বিমান চলাচল। নভোএয়ার এর একটি ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে চালুর সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।

বুধবার বিকেলে ঢাকায় নভোএয়ার এর চেয়ারম্যান ফায়জুর রহমান বাদলের সাথে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের এক বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। বৈঠকের প্রতি সপ্তাহে রবিবার ও বৃহস্পতিবার নভোএয়ার এর একটি ফ্লাইট রাজশাহী-কক্সবাজার রুটে চলাচল করার কথা জানিয়েছেন নভোএয়ার কর্তৃপক্ষ।

বৈঠকে নভোএয়ার এর ব্যবস্থাপনা পরিচালক মফিজুর রহমান সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদুর রহমান রিংকু প্রমুখ উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, রাজশাহী-কক্সবাজার রুটে বিমান চলাচলের দাবি রাজশাহীবাসীর দীর্ঘদিনের। দাবিটি পূরণে দীর্ঘদিন থেকে চেষ্টা চালিয়ে আসছিলাম। অবশেষে সেটি পূরণ হতে যাচ্ছে। আমরা আশা করছি রাজশাহী-কক্সবাজার রুটে শিগগিরই নভোএয়ার এর একটি ফ্লাইট চালু হবে।

 

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com