বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১১:১০ অপরাহ্ন

শিবগঞ্জে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শিবগঞ্জে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মো. আতিক ইসলাম, শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শিবগঞ্জ ডাকবাংলা চত্বরে জাতীয়-দলীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা, দোয়া ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নজমুল কবির মুক্তার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খানের সঞ্চালনায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম। এতে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান এডু, সাজেদুল ইসলাম সাজু, তোহিদুল আলম টিয়া, দাইপুখুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি একেএম আজমল হক বাদশা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবদুল আওয়াল গণি জোহা, উপজেলা ছাত্রলীগের সভাপতি সমিউর রহমান বাবু ও পৌর ছাত্রলীগের সভাপতি আলীরাজসহ অন্যরা। পরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়। শেষে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com