বৃহস্পতিবার, ০৭ Jul ২০২২, ১০:২৬ অপরাহ্ন

সাইফ ও মুক্তিযোদ্ধার জয়

সাইফ ও মুক্তিযোদ্ধার জয়

নিউজ ডেস্ক :
প্রিমিয়ার ফুটবল লিগে আজ নিজ নিজ ম্যাচে জয় পেয়েছে সাইফ স্পোর্টিং ক্লাব ও মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র। বৃহস্পতিবার কুমিল্লায় চট্টগ্রাম আবাহনীকে ৪-৩ গোলে সাইফ স্পোর্টিং ও রাজশাহীতে লিগ টেবিলের তলানীর দুই দলের লড়াইয়ে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারায় মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র।

এই জয়ে ১৬ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে সাইফ। সমান ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে পঞ্চমে চট্টগ্রাম আবাহনী। মুক্তিযোদ্ধা সংসদ এই জয়ে ১১ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জকে পেছনে ফেলে রেলিগেশন জোন সাময়িকভাবে এড়িয়েছে মুক্তিযোদ্ধা। ছয় পয়েন্ট নিয়ে সবার শেষে স্বাধীনতা ক্রীড়া সংঘ। রাজশাহীর মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে স্বাধীনতা ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়ে লিগে নিজেদের দ্বিতীয় জয় তুলে নিয়েছে মুক্তিযোদ্ধা সংসদ। জয়ী দলের হয়ে ওবায়েদ রহমান নওয়াব একমাত্র গোলটি করেন।

 

কুমিল্লার ভাষা শহিদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় অত্যন্ত প্রতিদ্বন্দ্বিতাপুর্ণ এক ম্যাচ। দুই বার এগিয়ে যায় সাইফ। সেই গোল শোধ দিয়ে ম্যাচে ফেরে চট্টগ্রাম আবাহনী। শেষ পর্যন্ত ৪-৩ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে সাইফ। জয়ী দলের হয়ে ফয়সাল আহমেদ ফাহিম দুটি, রুয়ান্ডার এমারি বাইসেঙ্গে ও নাইজেরিয়ান ওগবোগে একটি করে গোল করেন। চট্টগ্রাম আবাহনীর হয়ে তিন গোল শোধ দেন নাইজেরিয়ান পিটার থ্যাংকগড ও ক্যান্ডি অগাস্টিন এবং আফগানিস্তানের অমিদ পোপালজে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com