সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শিবগঞ্জে মানবাধিকার কমিশনের সদস্যদের মাঝে কার্ড বিতরণ শিবগঞ্জে নিবাসী বালক-বালিকারা পেল পোশাক-শিক্ষা উপকরণ শিবগঞ্জে সাংবাদিক রকি আর নেই মণিরামপুর ভুমি অফিসে সেবার গতি বেড়েছে শ্যামনগরে এইচ পি এল ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে ট্রফি ফাইটার্সে জয় বান্ধ্যাত্ব করণ, লক্ষণ ও চিকিৎসা ভারতের প্রমোদতরী ‘গঙ্গা বিলাস’ সুন্দরবনে পদ্মায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ট্রাক্টর মালিকের জেল শিবগঞ্জে শীতার্ত ৭ হাজার পরিবার পেল কম্বল শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় অসহায়-দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে ৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্টেডিয়ামে এসব কম্বল বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, সমাজসেবক আল-মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে উপজেলাজুড়ে কয়েক ধাপে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, শুধু এবারই নয় বরং দীর্ঘদিন থেকেই আমি শিবগঞ্জের অসহায় মানুষের জন্য কাজ করছি। এমনকি করোনার ভয়াবহ সময়গুলোতে উপজেলাজুড়ে প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছি শিবগঞ্জে বীরমুক্তিযোদ্ধা খাইরুল ইসলাম আর নেই
সিলেটে আরও ৮ হাজার প্যাকেট ত্রাণ দিলেন বসুন্ধরা গ্রুপ

সিলেটে আরও ৮ হাজার প্যাকেট ত্রাণ দিলেন বসুন্ধরা গ্রুপ

নিউজ ডেস্ক :
বন্যা দুর্গতদের জন্য সিলেট জেলা প্রশাসনের কাছে সাড়ে ৫ হাজার প্যাকেট ত্রাণ হস্তান্তর করেছে বসুন্ধরা গ্রুপ। একইসঙ্গে জেলার কানাইঘাটে আরও আড়াই হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়েছে। জেলা প্রশাসক মো. মজিবর রহমানের উপস্থিতিতে আজ শুক্রবার সকালে বসুন্ধরা গ্রুপের কর্মকর্তাদের কাছ থেকে ত্রাণ গ্রহণ করেন জেলা ত্রাণ কর্মকর্তা মো. নুরুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ফরেন অ্যাডভাইজর ড. সাজ্জাদ হায়দার, হেড অব পাবলিক রিলেশন অফিসার (পিআর) এবং সিলেটে ত্রাণ বিতরণ কমিটির শেখ মোহাম্মদ মিজানুর রহমান, পিআর শাখা কর্মকর্তা মেজর জুবায়ের আহমেদ সরকার, স্কোয়াড্রন লিডার গোলাম মোস্তফা, লে. আব্দুল মান্নান, এমডি সেক্রেটারি আমিনুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক মো. মজিবর রহমান বলেন, আপনারা জানেন এতোদিন সুরমার পানি বৃদ্ধি পেয়েছিল, এখন কুশিয়ারার পানি বৃদ্ধি পাচ্ছে। সরকারের পক্ষ থেকে দেওয়া ত্রাণসামগ্রী, শুকনো খাবার ও নগদ টাকাও বিতরণ করা হয়েছে। বেসরকারি উদ্যোগে অনেকে খাবার ও ত্রাণ দিচ্ছেন। এবার দেশের বৃহৎ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ যে ত্রাণ সামগ্রী দিয়েছে তা আমরা গ্রহণ করেছি এবং এগুলো যথাযথভাবে মানুষের কাছে পৌঁছে দেওয়া হবে।
বসুন্ধরা গ্রুপের ফরেন অ্যাডভাইজার ড. সাজ্জাদ হায়দার জেলা প্রশাসনকে বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়ে বলেন, বসুন্ধরা গ্রুপ সবসময় দেশের মানুষের আপৎকালীন সময়ে যে কোনো দুর্যোগ মুহূর্তে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে। এবারও তা অব্যাহত রেখেছে। বসুন্ধরা গ্রুপ সব সময় পাশে আছে এবং থাকবে।

এর আগে সিলেটে বন্যার্তদের জন্য দুই দফায় সিলেট ও সুনামগঞ্জে ২০ হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়।

এদিকে, বেলা আড়াইটায় জামেয়া ইসলামিয়া দারুল উলুম দারুল হাদিস কানাইঘাট মাদ্রাসা মাঠে সেনাবাহিনীর সহযোগিতায় বন্যা দুর্গতদের মধ্যে আড়াই হাজার প্যাকেট ত্রাণ বিতরণ করা হয়। বসুন্ধরা গ্রুপের গাংনীতে সকাল থেকেই মাদ্রাসা মাঠে ভিড় করেন বন্যায় ক্ষতিগ্রস্ত লোকজন। সেনাবাহিনী সুশৃংখলভাবে ত্রাণ বিতরণ কার্যক্রম আয়োজন করে।

এ সময় সেনাবাহিনীর কর্মকর্তা মেজর আহমাদুর রহমান ও ক্যাপ্টেন শরীফ আহমেদসহ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন .....


শিবগঞ্জে শীতার্ত ৭ হাজার পরিবার পেল কম্বল শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ পৌর এলাকায় অসহায়-দুঃস্থ শীতার্ত পরিবারের মাঝে ৭ হাজার কম্বল বিতরণ করা হয়েছে। শুক্রবার দুপুরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলামের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা স্টেডিয়ামে এসব কম্বল বিতরণ করা হয়। এতে উপস্থিত ছিলেনÑ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌর মেয়র সৈয়দ মনিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান, ছত্রাজিতপুর ইউপি চেয়ারম্যান গোলাম রাব্বানী ছবি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, সমাজসেবক আল-মামুনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা। এর আগে উপজেলাজুড়ে কয়েক ধাপে ২৫ হাজার কম্বল বিতরণ করা হয়। এ সময় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম বলেন, শুধু এবারই নয় বরং দীর্ঘদিন থেকেই আমি শিবগঞ্জের অসহায় মানুষের জন্য কাজ করছি। এমনকি করোনার ভয়াবহ সময়গুলোতে উপজেলাজুড়ে প্রায় ২০ হাজার পরিবারকে খাদ্য ও অর্থ সহায়তা দিয়েছি



© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com