শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫০ অপরাহ্ন

মাকে নিয়ে সেলফি তুললেন প্রধানমন্ত্রী তনয়া পুতুল

মাকে নিয়ে সেলফি তুললেন প্রধানমন্ত্রী তনয়া পুতুল

নিউজ ডেস্ক :

পদ্মা সেতু উদ্বোধনের স্মৃতিকে ধরে রাখতে মা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে মোবাইল ফোনে সেলফি তুলেছেন মেয়ে সায়মা ওয়াজেদ পুতুল। এসময় মা-মেয়েকে ভিডিও কলে কারও সঙ্গে কথা বলতে দেখা যায়। ভিডিও কলে কথা বলতে গিয়ে প্রধানমন্ত্রীকে কিছুটা আবেগাপ্লুত হতে দেখা গেছে। এসময় মেয়ে পুতুল তাকে সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেন।

শনিবার (২৫ জুন) দুপুর ১২টা ৮ মিনিটের দিকে মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন শেষে মা-মেয়ে ঐতিহাসিক সময়টিকে ফ্রেমে আবদ্ধ করেন।

উদ্বোধনস্থলে পর্যাপ্ত নিরাপত্তা বেষ্টনি থাকলেও এসময় সবার কাছ থেকে কিছুটা দূরে সরে যান প্রধানমন্ত্রী। মেয়ের সঙ্গে ছবি তোলেন। এরপর সায়মা ওয়াজেদ পুতুল প্রধানমন্ত্রীকে একাধিক ছবি তুলে দেন। এক পর্যায়ে পাশে থাকা নিরাপত্তারক্ষীকেও ফোনে তোলা ছবি দেখান প্রধানমন্ত্রী।

এর আগে প্রধানমন্ত্রী উদ্বোধনী ফলক ও ম্যুরাল-১ উন্মোচনের মাধ্যমে পদ্মা সেতু উদ্বোধন করেন। উদ্বোধন শেষে তিনি ‘জয় বাংলা’ বলে স্লোগান দেন। পরে তিনি সেতুর ওপর দিয়ে জাজিরার উদ্দেশ্যে রওয়ানা হন।

এসময় প্রধানমন্ত্রীর সঙ্গে ছিলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম, সাবেক যোগাযোগমন্ত্রী সৈয়দ আবুল হোসেন, সাবেক সেতু সচিব মোশাররাফ হোসেন ভূঁইয়া প্রমুখ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com