শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৫৬ অপরাহ্ন

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে স্বাক্ষী হয়ে থাকল রাজশাহীবাসীও

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনে স্বাক্ষী হয়ে থাকল রাজশাহীবাসীও

নিজস্ব প্রতিনিধি :

সারা দেশের মানুষের সাথে একযোগে পদ্মা সেতুর উদ্বোধন উদযাপন করলেন রাজশাহীর সর্বস্তরের মানুষ। স্বপ্ন ও গৌরবের পদ্মা সেতু উদ্বোধন উদযাপন উপলক্ষে জেলা প্রশাসন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের ছিলো নানান আয়োজন।

ঘড়ির কাটায় ১১টা বেজে ৫৯ মিনিট। এলো সেই মাহেন্দ্রক্ষণ। বহু প্রতিক্ষিত স্বপ্ন আর গৌরবের পদ্মা সেতুর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আর অন্য সবার মত সেই ঐত্যিহাসিক সময়ের সাক্ষী হয়ে থাকলেন রাজশাহীবাসীও। সেতু উদ্বোধন উদযাপনে সকালে মহানগরীর বিভিন্ন স্থান থেকে বর্ণাঢ্য র‌্যালী নিয়ে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জড়ো হতে থাকেন সর্বস্থরের মানুষ।

সেখানে উৎসবমূখর পরিবেশে জেলা প্রশাসন আয়োজিত পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে বিভাগীয়, জেলা, পুলিশ প্রশাসনসহ অন্যান্য সরকারি, বেসকারী, রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতি প্রতিষ্ঠানের সদস্যবৃন্দ ও বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়ে উৎসবে মাতেন।

এদিকে মহানগরীর সাহেব বাজার জিরো পয়েন্টে নেচে-গেয়ে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের স্বাক্ষী হয়ে থাকলেন আওয়ামী লীগের নেতাকর্মীরা। সেখানে দলের নেতাকর্মীসহ সবাই যেন উদ্বোধন অনুষ্ঠন উপভোগ করতে পারেন সেজন্য ব্যবস্থা ছিলো বড় পর্দার।

নগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিন আক্তার রেনি তার প্রতিক্রিয়ায় বলেন, পদ্মা সেতুকে দেশের জন্য বড় অর্জন। পাশাপাশি বাঙালি জাতির জন্য এই সেতু গর্বের প্রতিক হয়ে রইলো।

নগর আওয়ামী লীগের সাধারন সম্পাদক ডাবলু সরকার বলেন, আজকের দিনটি বর্তমান ও নতুন প্রজন্মের কাছে বিজয়ের দিন হিসেবে হৃদয়ের গভীরে লিখা থাকবে।

গৌরবের পদ্মা সেতু উদ্বোধন উদযাপনে যোগ দেয়া মানুষেরা বলছেন, এ যেন একাত্তরের ১৬ ডিসেম্বরের পর আরেক নতুন বিজয়।

পরে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনের পর সেই আনন্দ সবার সাথে ভাগ করে নিতে আওয়ামী লীগ নেতারা উপস্থিত সবাইকে মিষ্টি মুখ করান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com