সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৫৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
কে এ মাসুম ডাক্তারের ভুয়া চিকিৎসায় হয়রানী শিকার রোগীরা, প্রতিকার চেয়ে থানায় অভিযোগ  বিএমডিসি আইনে ডা. উপাধি লিখা মামলায় হোমিওপ্যাথি ডা. জসীম উদ্দিন পটুয়াখালী আদালতে জয়ী প্রতিবন্ধী নারীর ভাতার টাকা যাচ্ছে মেম্বারের ভাইয়ের মোবাইলে ৭০ বছরে এ‌সে ছাত্র জীব‌নের ট্রেন ভাড়া প‌রি‌শোধ কর‌লেন নও‌শের ইডেন কলেজে ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষ, আহত ১০ পঞ্চগড়ে নৌকাডুবিতে প্রাণহানি : রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক ইরানের বিভিন্ন শহরে ছড়িয়ে পড়েছে বিক্ষোভ যুক্তরাষ্ট্র-দক্ষিণ কোরিয়ার মহড়ার আগে ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র নিক্ষেপ করলো কিম জং পুতিন জেনেশুনে নাগরিকদের মৃত্যুর মুখে পাঠাচ্ছেন : জেলেনস্কি অস্কারে যাচ্ছে “হাওয়া”
নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোয়াখালীতে দেশীয় অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

নোযাখালী প্রতিনিধি :
নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা থেকে কিশোর গ্যাংয়ের ৪সদস্যকে আটক করেছে জেলা গোয়োন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ২টি ছোরা, ১টি ধামা ও ১টি মোবাইল সেট  উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে মো.শামীম(১৮) ও জোবায়ের হোসেন বিপ্লব(২০), একই গ্রামের আলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু (২৮), আলীপুর গ্রামের তাজুল ইসলামের ছেলে মো.আসিফ (১৮)।

শনিবার (২৫ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম।   এর আগে গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার চৌমুহনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডরে বায়তুল নূর গ্লোব ফ্যাক্টরী জামে মসজিদের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ সুপার আরো জানায়,গ্রেপ্তারকৃতরা কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। এ ঘটনায় বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।ওই মামলায় তাদের গ্রেপ্তার দেখিয়ে শনিবার দুপুরে নোয়াখালী চীফ জডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদলতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com