মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ০৯:৪৪ অপরাহ্ন

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে সারদা পুলিশ একাডেমির বর্ণাঢ্য র‌্যালি

পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে সারদা পুলিশ একাডেমির বর্ণাঢ্য র‌্যালি

নিজস্ব প্রতিনিধি :
আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু’ এই স্লোগানে স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে রাজশাহীর চারঘাটে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদার উদ্যোগে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এ ছাড়া সারদা পুলিশ একাডেমির ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ডে বড়পর্দায় পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠান প্রচার করা হয়।

শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ আবু হাসান মুহাম্মদ তারিক, বিপিএমের নেতৃত্বে একটি বিশাল আনন্দ র্যালি সারদা বাজার গেট থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে সকাল ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে ১৮ কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানটি সারদা একাডেমির ঐতিহাসিক প্যারেড গ্রাউন্ডে বড়পর্দায় প্রচার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ একাডেমির অধ্যক্ষ অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক আবু হাসান মুহাম্মদ তারিক বিপিএমসহ একাডেমির সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীসহ সুধীজন।

এর আগে গত সাত দিন ধরে বাংলাদেশ পুলিশ একাডেমি সারদাকে রঙিন সাজে সাজাতে রাত-দিন পরিশ্রম করতে হয়েছে একাডেমি কর্তৃপক্ষকে। ফলে একাডেমি সেজেছে নতুন সাজে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com