শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা ঠাকুরগাঁও জেলা আইন শৃংখলা কমিটির সভা আধুনিক বাংলাদেশের  রুপকার জননেত্রী শেখ হাসিনার সরকার কৃষি বান্ধব সরকার-এমপি গালিব ঠাকুরগাঁওয়ে বালিয়াডাঙ্গীতে প্রাণিসম্পদ প্রদর্শন অনুষ্ঠিত হয়েছে শিবগঞ্জে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষ, আহত ১৫ শিবগঞ্জে প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন-সমাপনী অনুষ্ঠিত রানীশংকৈল ডিগ্রি কলেজ মাঠে মুক্ত মঞ্চের শুভ উদ্বোধন জেলা মহিলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে জাতীয় দলের পাঁচ নারী ক্রীড়াবিদদের সংবর্ধনা গোপালগঞ্জে নানান আয়োজনের মধ্য পালিত হলো পহেলা বৈশাখ আমতলীতে ভয়াবহ অগ্নিকান্ড নিহত-১, আহত-২
বাঘায় ৯৯৯-এ কল দিয়ে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

বাঘায় ৯৯৯-এ কল দিয়ে মাদকাসক্ত স্বামীকে পুলিশে দিলেন স্ত্রী

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীর বাঘায় ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশ ডেকে এনে স্বামীকে ধরিয়ে দিলেন স্ত্রী। রোববার সকালে মাদকাসক্ত আবদুল মমিনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। শনিবার দুপুরে খায়েরহাট গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার খায়েরহাট গ্রামের আবদুল মমিন একজন মাদকাসক্ত। সে অধিকাংশ সময় নেশাগ্রাস্ত অবস্থায় নিজ স্ত্রীকে নির্যাতন ও অকথ্য ভাষায় গালাগাল করে। তার অত্যাচার-নির্যাতনে অতিষ্ঠ পরিবার ও স্ত্রী। কোনো উপায় না পেয়ে তার স্ত্রী ৯৯৯-এ কল দিয়ে অভিযোগ করেন। এই অভিযোগের পরিপ্রেক্ষিতে বাঘা থানা পুলিশ তাকে গ্রেফতার করে।

এ বিষয়ে আবদুল মমিনের স্ত্রী বলেন, আমার দুই সন্তান রয়েছে। এই সন্তানের সামনে নেশাগ্রাস্ত হয়ে আমার স্বামী প্রতিনিয়ত আমাকে মারধর ও অকথ্য ভাষায় গালাগাল করে। শনিবার তার মারধরে অসুস্থ হয়ে গেলে আমার বাবার পরিবারের লোকজন পুলিশের সহযোগিতায় উদ্ধার করে উপজেলা স্থাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে বাঘা থানার ওসি (তদন্ত) আবদুল করিম বলেন, ৯৯৯ ফোনের মাধ্যমে অভিযোগের পরিপ্রেক্ষিতে আবদুল মমিন নামে এক মাদকাসক্তকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com