শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৫:১৬ অপরাহ্ন

রাজশাহীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

রাজশাহীতে মাদক বিরোধী র‌্যালী ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক :

রাজশাহীতে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ জুন) সকালে নানকিং দরবার হলে আলোচনা সভায় জেলা প্রশাসক আব্দুল জলিল এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ্ এনডিসি।
এর আগে “মাদক সেবন রোধ করি, সুস্থ সুন্দর জীবন গড়”- শ্লোগানকে সামনে রেখে মাদক বিরোধী একটি র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বিভাগীয় কমিশনার কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর প্রধান-প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিএনবি মোড়ে এসে শেষ হয়। এছাড়াও নানকিং দরবার হলের সামনে বেলুন-ফেস্টুন উড়িয়ে উদ্বোধন করা হয়।

জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের যৌথ আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক, পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের বিভাগীয় কার্যালয়ের অতিরিক্ত পরিচালক মো. ফজলুর রহমান, সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ ফারুক।

স্বাগত বক্তব্য রাখেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মো. জাহাঙ্গীর হোসেন।

এছাড়াও আরো বক্তব্য রাখেন, সোনার দেশ পত্রিকার (ভারপ্রাপ্ত) সম্পাদক আকবারুল হাসান মিল্লাত, আসক্ত পুনর্বাসন সংস্থা (আপস) এর নির্বাহী পরিচালক মো. আবুল বাশার পল্টু, রাজশাহী সরকারি মহিলা কলেজের ছাত্রী কায়নাত এরশাদ ও রাজশাহী শিক্ষা বোর্ড মডেল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র সাব্বির রহমান।

র‌্যালিতে আরো অংশগ্রহণ করেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) মো. জিয়াউল হক, জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) সাবিহা সুলতানা, উপ-পুলিশ কমিশনার (বোয়ালিয়া) মো. সাজিদ হোসেন, সোনালী সংবাদ পত্রিকার সম্পাদক মো. লিয়াকত আলী, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব মো. রকিবুল হাসান, সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট (গোপনীয় শাখা) ইশতিয়াক মজনুন ইশতিসহ বিভাগীয় কমিশনার কার্যালয় ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের কর্মকর্তা, নগরীর বিভিন্ন মাদকদ্রব্য নিরাময় কেন্দ্রে প্রতিনিধি এবং স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com