মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১১:১৫ অপরাহ্ন

শহীদ কামারুজ্জামানের জন্মদিন পালন করলো মুজিব আদর্শে বিশ্বাসী রুয়েটের প্রকৌশলীরা

শহীদ কামারুজ্জামানের জন্মদিন পালন করলো মুজিব আদর্শে বিশ্বাসী রুয়েটের প্রকৌশলীরা

নিজস্ব প্রতিবেদক :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর ও জাতীয় চার নেতার অন্যতম মুক্তিযুদ্ধের সংগঠক শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেনার ৯৯ তম জন্মদিন উপলক্ষে শহীদ এ এইচ এম কামারুজ্জামানের মাজারে রবিবার দুপুর ১২ ঘটিকার সময় রুয়েট মুজিব আদর্শে বিশ্বাসী ছাত্র, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীবৃন্দের পক্ষে পুষ্পস্তবক অর্পণ ও দোয়া মোনাজাত করা হয়।

পুষ্পস্তবক অর্পণের সময় উপস্থিত ছিলেন রুয়েট শিক্ষক সমিতি’র সাবেক সভাপতি প্রফেসর ড. নীরেন্দ্রনাথ মুস্তফী, প্রাক্তন সাধারণ সম্পাদক এবং পরিকল্পনা ও উন্নয়নের সাবেক পরিচালক প্রফেসর ড. মো আব্দুল আলীম, রুয়েট অফিসার্স এ্যাসোসিয়েশন এর প্রাক্তন সহ-সভাপতি প্রকৌশলী মোতাহার হোসেন, প্রাক্তন সাধারণ সম্পাদক প্রকৌশলী মুফতি মাহমুদ রনি, রুয়েট কর্মচারী সমিতির সাবেক সভাপতি মুরাদ হোসেন, নিরাপত্তা শাখার সিনিয়র সহকারী পরিচালক মো জালাল উদ্দীন, সিনিয়র সহকারী রেজিস্ট্রার মশিদুর রহমান, ইটিই বিভাগের টেকনিক্যাল অফিসার রাজিবুল ইসলাম, যন্ত্রকৌশল বিভাগের টেকনিক্যাল অফিসার মিলনুর রশীদ, প্রকৌশল শাখার সহকারী প্রকৌশলী মো সাহানুল আলম সবুজ, পুরকৌশল বিভাগের জুনিয়র সেকশন অফিসার ইনজামল হক, আকিটেকচার বিভাগের জুনিয়র সেকশন অফিসার তুহিন রানা,শহীদ লে. সেলিম হলের জুনিয়র সেকশন অফিসার শাহ মো জাহাঙ্গীর কামাল চৌধুরী, অর্থ ও হিসাব শাখার জুনিয়র সেকশন অফিসার শামীম আহমেদ, কর্মচারী সমিতির ক্রীড়া সম্পাদক এনামুল হক মামুন, পৃরকৌশল শাখার এল এস এস মো মতিউর রহমান বাবুু, নিরাপত্তা শাখার কাওসার রহমান সহ রুয়েটের শিক্ষার্থী বৃন্দ উপস্থিত ছিলেন।

 

এ সময় শহীদ এ এইচ এম কামারুজ্জামানের সুযোগ্য পুত্র এবং বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মাননীয় রাসিক মেয়র জননেতা এ এইচ এম খায়রুজ্জামান লিটনের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে ও দোয়া মোনাজাত করা হয়।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com