শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৬:৩৬ অপরাহ্ন

রাসিকের ৩নং ওয়ার্ডে ব্যতিক্রমী উদ্যোগে খাদ্য সামগ্রী বিক্রি

রাসিকের ৩নং ওয়ার্ডে ব্যতিক্রমী উদ্যোগে খাদ্য সামগ্রী বিক্রি

নিজস্ব প্রতিবেদক :

দেশের দরিদ্র ও নিন্ম আয়ের মানুষের কথা চিন্তা করে সরকার আবারও পারিবারিক কার্ডের মাধ্যমে স্বল্প মূল্যে চিনি, ডাল ও সয়াবিন তেল বিক্রি শুরু করেছে। বিগত সময়ে পারিবারিক কার্ড দিয়ে টিসিবি এর ট্রাকে করে এই পণ্য বিক্রি করলেও এবারে ওয়ার্ডের বিভিন্ন পয়েন্টে বিক্রি হচ্ছে। কিন্তু এবার কাউকে কার্ড প্রদান করা হয়নি।

তবে রাসিক ৩নং ওয়ার্ড ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব কামাল হোসেন এই পন্যবিক্রিতে স্বচ্ছতার জন্য নিজ উদ্যোগে একটি পারিবারিক কার্ড তৈরী করে গতবারের যারা কার্ড পেয়েছিলেন তাদের মধ্যে বিতরণ করেন। সেই কার্ড দিয়ে গ্রাহকরা পন্য উত্তোলন করছেন বলে জানা গেছে।

রোববার ওয়ার্ড কাউন্সিলর কামাল হোসেন বাড়িতে বাড়িতে ও কার্যালয় হতে এই কার্ড বিতরণ করেন। বিতরণকালে তিনি বলেন, বিগত সময়ে তারা প্রাপ্য ব্যক্তিদের কার্ড দিয়েছিলেন। কিন্তু এবার কার্ড পদ্ধতি না থাকায় পন্য বিক্রয়ে বিশৃংখলা হওয়ার সম্ভাবনা দেখা দেয়। এই বিশৃংখলা ঠেকাতে তিনি নিজ উদ্যোগে এই পারিবারিক কার্ড তৈরী করেছেন এবং কার্ড মোতাবেক পন্য বিক্রি করছেন বলে জানান।

তার ওয়ার্ডে মোট ২৫০০জনকে এই কার্ডের মাধ্যমে এই পণ্য প্রদান করা হচ্ছে। মোট দুইটি স্পটে ভাগ করে পণ্য বিক্রি চলছে। আজ সোমবারও পণ্য বিক্রি অব্যাহত থাকবে বলে জানান কাউন্সিলর। এসময়ে উপস্থিত ছিলেন কাউন্সিলরের বড় ছেলে প্রকৌশলী সোহান শাকিল শিমুলসহ অন্যান্য নেতৃবৃন্দ।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com